1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:০৫ অপরাহ্ন

যে ২ দলে কখনও নাম লেখাতে চান না মেসি

  • সময় শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৫৮৭ পঠিত

স্প্যানিশ লা লিগায় জনপ্রিয়তার দিক থেকে রিয়াল মা'দ্রিদ এবং অ্যাটলেটিকো মা'দ্রিদের অবস্থান উপরের দিকে। দুই দলেরই অন্যতম প্রধান প্রতিপক্ষ বার্সেলোনা। যাদের মূল খেলোয়াড় লিওনেল মেসি। এই কাতালানদের অধিনায়ক বলছেন, তিনি কখনোই রিয়াল এবং

অ্যাটলেটিকোতে যেতে চান না। লা সে'ক্সতা বি'ষয়টি নিশ্চিত করেছে। দীর্ঘ বিশ বছর যাব'ৎ বার্সাতে আছেন মেসি। সেখানকার আলো-বাতাস তার প্রতিটি র'ক্ত-বিন্দুতে মিশে গেছে। মাঠের খেলায় কাতালানদের মূল প্রতিপক্ষ রিয়াল এবং অ্যাটলেটিকো।

এই নিয়মটির সাথে বেশ অভ্যস্ত ছয়বারের ব্যালন ডি অর জয়ী। বিরু'দ্ধে খেলার নে'শা থেকেই হয়তো এই দুই ক্লাবে যাওয়ার ইচ্ছা নেই তার।মেসি অনিচ্ছা প্রকাশ করলেও তার প্রিয় বন্ধু ঠিকই খেলছেন অ্যাটলেটিকোর হয়ে। ২০২০-২১ মৌসুমের শুরুতে দলটিতে যোগ দেন তিনি। মূলত অফ ফর্ম এবং নতুন কোচ রো'নাল্ড কোম্যানের চোখে পছন্দ না হওয়ায় ন্যু ক্যাম্প ছাড়তে হয় এই উরুগু'ইয়ান তারকা সুয়ারেজকে।

রিয়াল কিংবা অ্যাটলেটিকোতে না গেলেও মেসি যে আর বেশিদিন বার্সাতে থাকছেন না সেটা বোঝাই যাচ্ছে। গত আগস্টে ঘোষণা দিয়েও পুরনো ক্লাব ছাড়তে পারেননি।

এরপর অবশ্য বিদায় নেন ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মা'রিয়া বার্তোমেউ। তাতেও কোন আশা দেখা যাচ্ছে না। কারণ কাতালানদের আগামী নির্বাচনের সম্ভাব্য প্রার্থীরা এলএমটেনকে নিয়ে ভালো কিছু শোনাননি।

মেসি অবশ্য নিজের থাকা- না থাকা নিয়ে এখনই কিছু বলছেন না। তবে জানালেন, চলে গেলে ভালোভাবেই যাব'েন তিনি, ‘চলতি মৌসুম শেষ হওয়ার আগ পর্যন্ত আমা'র কাছে কিছুই পরিষ্কার না। আমি অ'পেক্ষায় আছি। জানিনা বার্সা ছেড়ে যাব'ো কিনা। যদি চলে যাই, তবে খুব ভালোভাবেই যাব'ো।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!