1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন

তামিম বা লিটন নয় বছর শেষে টেস্ট ও ওয়ানডে দলের সেরা ব্যাটসম্যানের নাম ঘোষণা

  • সময় শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৩২১ পঠিত

আগামীকাল থেকে শুরু হচ্ছে আরও একটি নতুন বছর। নতুন বছরের আগে আজ সর্বশেষ আইসিসি প্লেয়ার র‍্যাংকিংয়ে প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল। আজ প্রকাশিত সর্বশেষ আইসিসি টেস্ট ব্যাটিং র্যাঙ্কিংয়ের এক নম্বরে অবস্থান করছেন নিউজিল্যান্ডের বর্তমান অধিনায়ক কেন উইলিয়ামসন।

ভারতের অধিনায়ক বিরাট কোহলি এবং অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান স্টিভেন স্মিথ কে পিছনে ফেলে এক নম্বর হয়েছেন তিনি। ৮৯০ রেটিং পয়েন্ট নিয়ে এই দুইজনকে পিছনে ফেলে এক নম্বরে অবস্থান করছেন নিউজিল্যান্ডের অধিনায়ক উইলিয়ামসন।

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে তেমন ভালো রান করতে পারেনি ভারতের অধিনায়ক বিরাট কোহলি এবং অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান স্মিথ।

আইসিসির টেস্ট র‍্যাংকিংয়ে বিরাট কোহলি আছেন দ্বিতীয় অবস্থানে। তার বর্তমান রেটিং পয়েন্ট ৮৭৯। অন্যদিকে তৃতীয় নম্বরে নেমে গেছেন অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ। বর্তমানে তার রেটিং পয়েন্ট ৮৭৭।

বাংলাদেশ থেকে আইসিসি টেস্ট র‍্যাংকিংয়ে সবার উপরে ধরেছেন মুশফিকুর রহিম। ৬৫৪ রেটিং পয়েন্ট নিয়ে বর্তমানে ১৬ তম স্থানে রয়েছেন তিনি। অন্যদিকে বছরের শেষে আইসিসি ওয়ানডে ব্যাটিং র‍্যাংকিংয়ের তালিকায় বাংলাদেশ থেকে সবার উপরে রয়েছেন মুশফিকুর রহিম।

৬৯৬ রেটিং পয়েন্ট নিয়ে ওয়ানডে র‍্যাংকিংয়ে ১৭ তম স্থানে রয়েছেন মুশফিকুর রহিম। অন্যদিকে টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে বাংলাদেশ থেকে সবার উপরে রয়েছেন লিটন দাস। ৫৬৩ রেটিং পয়েন্ট নিয়ে ২১ তম স্থানে রয়েছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!