1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

‘শক্ত থাকো ভাই’, সাকারিয়াকে মুস্তাফিজ

  • সময় রবিবার, ৯ মে, ২০২১
  • ১১৯ পঠিত

করো'নার সাথে লড়াইয়ে পেরে উঠলেন না চেতন সাকারিয়ার বাবা কানিজভাই। ছেলে লাখ লাখ টাকা খরচ করে চিকিৎসা করানো সত্ত্বেও মৃ’ত্যুবরণ করেছেন মাত্র ৪২ বছর বয়সে। তার মৃ’ত্যুতে সমবেদনা জানিয়েছেন মুস্তাফিজুর রহমান। বাংলাদেশি পেসার মুস্তাফিজ ও সাকারিয়া কয়দিন আগে বন্ধ হয়ে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) একসাথে খেলেছেন।

রাজস্থান রয়্যালসের বোলিং ইউনিটের দায়িত্ব ছিল তাদের হাতেই। সেই সূত্রে অনেক দিন একসাথে থেকেছেন দুইজন। দেশে ফিরে আসলেও সাকারিয়ার পিতৃবিয়োগ তাই ব্যথিত করেছে মুস্তাফিজকে। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক বার্তায় তিনি শোক প্রকাশ করে সাকারিয়াকে মনোবল শক্ত রাখার পরা মর'্শ দিয়েছেন।

মুস্তাফিজ বলেন, সাকারিয়ার বাবার মৃ’ত্যুর খবর শুনে ব্যথিত হয়েছি। সাকারিয়া ও তার পরিবারের প্রতি আমা'র অন্তরের গভীর থেকে সমবেদনা। শক্ত থাকো, ভাই।’ আইপিএল শুরুর মাসখানেক আগে সাকারিয়ার ছোট ভাই আ’ত্মহ’ত্যা করেন। ছোট ভাইয়ের আ’ত্মহ’ত্যার দুঃখ পিছু ফেলে পাড়ি জমিয়েছিলেন আইপিএলে।

রাজস্থান রয়্যালসের পেস আ'ক্রমণের বড় দায়িত্ব নিয়ে নিয়মিত হাল ধরেছেন মুস্তাফিজ, ক্রিস মর'িসদের সাথে। তবে আইপিএল ছেড়ে বাড়ি ফিরতেই দুঃসময় নেমে আসে তার জীবনে। আইপিএল থেকে প্রাপ্ত অর্থ দিয়ে প্রাণপণে ছুটতে থাকেন করো'না আ'ক্রা'ন্ত বাবাকে নিয়ে। চিকিৎসার ব্যবস্থাও হয়েছিল। তবে শেষপর্যন্ত বাবাকে বাঁচাতে পারেননি।

ভারতের তরুণ এই পেসারের বাড়ি গু'জরাটের ভাবনগর জে'লায় ভারতেজ গ্রামে। জৈব সুরক্ষা বলয়ে করো'না পজিটিভ শনাক্তের খবরে আইপিএল বন্ধ ঘোষণা করা হলে স্বভাবতই দলের স'ঙ্গ ছেড়ে বাড়ি ফিরে যান ২২ বছর বয়সী এই ক্রিকেটার। এরপরই তার পিছু নেয় বিপদ। তার বাবা অবশ্য করো'নায় আ'ক্রা'ন্ত হন আইপিএল চলাকালেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!