1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

৬ ৬ ৬ ৬ ৬ ৬ দুইশত তেইশ রানের টার্গেটে মাঠে নেমেই সেঞ্চুরি গড়লেন নতুন রেকর্ড

  • সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১০৫৪ পঠিত

সুপার স্ম্যাশ টুর্নামেন্টের ৫ম ম্যাচে এসে ডারচিকের সেঞ্চুরির পরেও নর্দান নাইটস ৪৫ রানের বিশাল ব্যবধানে হেরেছে সেন্ট্রাল ডিস্ট্রিক এর কাছে। দলের ১৭৮ রানের মধ্যে একাই ১০২ রান করেন ডারচিক।

প্রথমে টসে জিতে ব্যাট করতে নামে সেন্ট্রাল ডিস্ট্রিক। শুরু টা ভালো হয়নি তাদের। ওপেনার বেইলি উইজ্ঞিন মাত্র ১ রান করে বিদায় নেয়। এরপর ওয়ার্কার ও ক্লেভার মিলে বড় সংগ্রহের দিকে দল কে এগিয়ে নিতে থাকে। দলিয় ৬৫ রানের সময় ক্লেভার বিদায় নিলে দ্রুত আরও এক উইকেট হারায় তারা। ৭৫ রানের মাথায় অধিনায়কের বিদায়ে চাপে পরে সেন্ট্রাল ডিস্ট্রিক।

তবে সেখান থেকে দল কে এগিয়ে নিতে থাকেন ওপেনার ওয়ার্কার। ফিফটি তুলে নেন তিনি। শেষ পর্যন্ত তার ব্যাট থেকে রান আসে ৭১।২৫ বলে ৫৫ রান করেন ব্রাসওয়েল। ৪ টি করে চার ও ছয় আসে তার ব্যাট থেকে।

জস ক্লাকসন করে ১৩ বলে ২৬ ও শেষ দিকে এসে লিওপ্যাড মাত্র ৬ বলে করে ১৮ রান। এতে ৬ উইকেট হারিয়ে ২২৩ রানের বিশাল সংগ্রহ পায় সেন্ট্রাল ডিস্ট্রিক।২ টি করে উইকেট নেয় জো ওয়াকার ও র‍্যানডেল।

জবাবে ব্যাট করতে নেমে শুরু টা ভালো হয়নি নর্দান নাইটসের। শুরু থেকেই উইকেট হারাতে থাকে তারা। মাত্র ৩০ রানেই হারিয়ে বসে ৩ উইকেট। সেখান থেকে ৫৫ পর্যন্ত যেতে যেতে হারায় ৫ উইকেট। সদ্য শেষ হওয়া পাকিস্তান সিরিজে ম্যান অব দ্য সিরিজ হওয়া টিম সেইফার্ট ভালো করতে পারেনি, করেছে মাত্র ১১ রান তাও ১৫ বলে।

তবে সেখান থেকে ডারচিকের সেঞ্চুরি তে আশা টিকে থাকে তাদের। তবে তার রান আউটে সেই আশাও শেষ হয়ে যায়। শেষ পর্যন্ত আর কেউ রান না পেলে ১৭৮ রানে ৯ উইকেট হারিয়ে ইনিংস শেষ হয় তাদের। তারা হেরে যায় ৪৫ রানে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!