1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

অবশেষে নতুন চমক নিয়ে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা

  • সময় শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৭৯ পঠিত

কয়েকদিন হলো লঙ্কা সফর শেষে দেশে ফিরেছে বাংলাদেশ দল। এর মধ্যেই বাংলাদেশে আসছে লঙ্কানরা। চলতি মাসেই ৩টি ওয়ানডে খেলতে আসবে লঙ্কানরা। শোনা যাচ্ছে তরুণ দল নিয়ে সফরের জন্য দল সাজাচ্ছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

এই দলের নেতৃত্বেও আসবে পরিবর্তন। এমনটাই বলছে লঙ্কান দৈনিক ‘দ্য প্যাপার’। দৈনিকটির দেয়া প্রতিবেদন অনুযায়ী, শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) সি'দ্ধান্ত নিয়েছে ৩০ বছর বয়সী কুশল জানিথ পেরেরাকে ওয়ানডে দলের নেতৃত্ব দিবে বাংলাদেশ ও ইংল্যান্ড সফরের জন্য।

এই বাঁহাতি হার্ড-হিটার ব্যাটসম্যান ও উইকেট-রক্ষককে যদি অধিনায়কত্ব দেয়া হয় তবে তিনি হবেন দেশটির ২৪তম ওয়ানডে অধিনায়ক। এক্ষেত্রে দল থেকে বাদ পড়বেন বর্তমান দ্বীমুথ করুণারত্নে। ২০১৯ সালের বিশ্বকাপের জন্য নেতৃত্বভার তুলে দেয়া হয়েছিল করুণারত্নের কাঁধে। তার নেতৃত্বে দল ১৭টি ওয়ানডেতে জিতে ১০টি, হারে ৭টি ম্যাচে।

বোর্ডের স'ঙ্গে বেতন-ভাতাজনিত দ্বন্দ্বের কারণে সিনিয়র ক্রিকেটাররা বাংলাদেশ সফরে নাও আসতে পারে- এমন গু'ঞ্জন শোনা যাচ্ছিল আগেই। তবে সেটি উড়িয়ে দিয়েছেন লঙ্কান বোর্ডের কর্মকর্তা। তার মতে, ২০২৩ বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে তরুণ খেলোয়াড়দের দায়িত্ব দিতে চলেছেন তারা।

ডেইলি নিউজকে সেই কর্মকর্তা বলেছেন, ‘আ মর'া ২০২৩ বিশ্বকাপের দিকে মনোযোগ দিচ্ছি। এটা খেলোয়াড়দের অ'ভিজ্ঞতা সঞ্চারের জন্য বড় একটা সুযোগ। আ মর'া নতুন অধিনায়ক তৈরি করতে চাচ্ছি এবং সম্ভাব্য সহ-অধিনায়ক হিসেবে কুশল মেন্ডিসকে বিবেচনা করা হচ্ছে।’

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার সম্ভাব্য স্কোয়াড-ঃ কুশল জেনিথ পেরেরা (অধিনায়ক), দানুশকা গু'নাথিলাকা, পাথুম নিসাঙ্কা, আভিশকা ফার্নান্দো, কুশল মেন্ডিস, ধনঞ্জয় ডি সিলভা, আশেন বান্দারা, ভানিন্দু হাসারা'ঙ্গা, নিরোশান ডিকভেলা,

দাসুন শানাকা, ওশাদা ফার্নান্দো, দুশমন্থ চামিরা, বিনুরা ফার্নান্দো, শিরান ফার্নান্দো, চামিকা করুনারাত্নে, আসিথা ফার্নান্দো, রমেশ মেন্ডিস এবং আকিলা ধনঞ্জয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!