1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

আইপিএল কেন বন্ধ, জানাল বিসিসিআই

  • সময় মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৭৬ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নিয়ে সমালোচনা চলছিল শুরু থেকেই। ভারতজুড়ে যখন মৃ'ত্যুর মিছিল, তখন অন্যপাশে ক্রিকেট উৎসব কী করে চলে! এমন দৃশ্য মেনে নিতে পারেননি অনেকে। তবে সমালোচনার পরও বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) আইপিএল চালিয়ে যাওয়ার ব্যাপারে ছিল অনড় অবস্থানে।

কিন্তু শেষ পর্যন্ত আর পেরে ওঠেনি, আইপিএল বন্ধ করতে বাধ্য হয়েছে তারা। করো'না আ'ক্রা'ন্ত হয়েছেন একাধিক দলের খেলোয়াড় ও কর্মকর্তারা। এতে ভেঙে গেছে জৈব সুরক্ষা বলয়। কেন শেষ পর্যন্ত আইপিএল বন্ধ করতে বাধ্য হলো বিসিসিআই- জানালেন এর সচিব জয় শাহ।

তিনি বলেন, ‘করো'না সংকট এখনো কাটেনি। বরং বেড়েই চলছে। তাই বিসিসিআই ও আইপিএল গভর্নিং কাউন্সিল সর্বসম্মতভাবে প্রতিযোগিতা বন্ধ করার সি'দ্ধান্ত নিয়েছে। কারণ আইপিএলের স'ঙ্গে জড়িত একাধিক ক্রিকেটার, ম্যাচ অফিশিয়াল, মাঠকর্মী, ব্রডকাস্ট জার্নালিস্ট চ্যানেলের লোকজনের জীবন বাজি রেখে আ মর'া আইপিএল আয়োজন করতে রাজি নই। তাই শেষ পর্যন্ত এমন সি'দ্ধান্ত নেওয়া হলো।’

ভারতে পুরো দেশজুড়েই চলছে করো'নার তাণ্ডব। আইপিএলেও ঢুকে গেছে করো'না। বরুণ চক্রবর্তী, ঋ'দ্ধিমান সাহা, অমিত মিশ্রার মতো ক্রিকেটাররা আ'ক্রা'ন্ত হয়েছেন। এর জেরে একাধিক দল গিয়েছিল আইসোলেশনেও।

আড্যাম জাম্পা, কেন রিচার্ডসন, অ্যান্ড্রু টাইয়ের মতো বিদেশিরা আগেই আইপিএল ছেড়ে তাদের দেশে ফিরে গেছেন। তাই শেষ পর্যন্ত প্রতিযোগিতা বন্ধ করতে বাধ্য হলো সৌরভ গা'ঙ্গু'লির ভারতীয় ক্রিকেট বোর্ড।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!