1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

ঈদে জিতে নিন জামাল ভূঁইয়ার উপহার

  • সময় মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৭৪ পঠিত

ভক্তদের জন্য পুরস্কারের ব্যবস্থা করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। তার ব্যক্তিগত ফেসবুক পেজে এক কুইজ দিয়েছেন। তার সব সময়ের পছন্দের ফুটবলার কে? তিনটি অ'পশন দিয়েছেন তিনি এক. রো'নালাদো নাজারিও, দুই. রো'নালদো, তিন. জিদান।

এই তিন অ'পশনের মধ্যে উত্তর প্রদান করতে হবে কমেন্টস সেকশনে এর পাশাপাশি উত্তরদাতার পাঁচজন বন্ধুকে মেনশন করতে হবে। এতেই মিলবে পুরস্কার।

১০ জন ভক্তকে জাতীয় দল, ক্লাবের তার জার্সি, জুতা, ব্যাগের মধ্যে যে কোনো উপহার দেবেন জামাল। ১০ এপ্রিল জামাল ভূঁইয়া তার জন্ম'দিনের দিন জানিয়েছিলেন, তার সবচেয়ে পছন্দের ফুটবলার ব্রাজিলের রো'নালদো।

ভক্তরা বি'ষয়টি জেনে যাওয়ায় ইতোমধ্যে কমেন্ট সেকশনে মন্তব্য করা শুরু করেছেন। এক ঘন্টার মধ্যেই প্রায় হাজারের উপর উত্তর এসে গেছে। এই প্রতিযোগিতা চলবে ১৫ মে পর্যন্ত। এত ভক্তদের মধ্যে জামাল দশজনকে কীভাবে বাছাই করবেন সেটাই দেখার বি'ষয়।

জামাল ভূঁইয়ার পেজে ক্রিশ্চিয়ানো রো'নালদোর ভক্তরা ইতোমধ্যে সমালোচনা শুরু করেছেন। অ'পশনে রো'নালদো রোজারিওর পাশে (অরিজিনাল রো'নালদো) লেখায় ক্রিশ্চিয়ানো স মর'্থকরা সমালোচনাও করছেন। আবার অনেকে জামালের এই উদ্যোগ নেয়াকে স্বাগতও জানিয়েছেন। দেখা যাক কোন দশ ভাগ্যবান বিজয়ী জাতীয় দলের অধিনায়কের উপহার পান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!