1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনামঃ

ওয়ার্নারের হায়দরাবাদ অধ্যায় শেষ?

  • সময় মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৬৮ পঠিত

শম্বুকগতির ব্যাটিংয়ের স'ঙ্গে প্রশ্নবি'দ্ধ অধিনায়কত্ব—এবার সানরাইজার্স হায়দরাবাদ যে পয়েন্ট তালিকার তলানিতে, এর পেছনে এই দুটিই মূল কারণ। দলের মূল একাদশ থেকে ডেভিড ওয়ার্নারকে সরালে যে ফর্মের উন্নতি 'হতে পারে, এটা মোটামুটি ‘ওপেন সিক্রেট’ ছিল সবার কাছে। কিন্তু ওয়ার্নারকে কীভাবে বাদ দেওয়া যায়? তিনি যে দলের অধিনায়ক!

শেষমেশ আবেগ একপাশে সরিয়ে রেখে ফর্মের উন্নতির আশায়, প্লে-অফে যাওয়ার শেষ একটা চেষ্টা করার জন্য গতকাল ডেভিড ওয়ার্নারকে সরিয়ে কেইন উইলিয়ামসনকে অধিনায়ক করেছে হায়দরাবাদ। কিন্তু যে ওয়ার্নার এত বছর ধরে হায়দরাবাদকে এত কিছু দিয়েছেন, দলটার সাফল্য–ব্যর্থতার সবচেয়ে বড় সারথি যিনি, তাঁর এমন বিদায় মানতে পারছেন না দক্ষিণ আফ্রিকার পেস বোলার ডেল স্টেইন। তাঁর মতে, ওয়ার্নারকে সরানোর পেছনে আরও বড় কোনো কারণ কাজ করছে।

অধিনায়কত্বের পদ থেকে সরানোর পরপর মূল একাদশ থেকেও ওয়ার্নারকে বাদ দিয়েছে হায়দরাবাদ। আর এটাই সন্দিগ্ধ করে তুলেছে স্টেইনকে। তাঁর মতে, ওয়ার্নারকে আর দলে নেওয়া হবে না। শুধু তা–ই নয়, এই মৌসুমের পর হয়তো ওয়ার্নারকে আর এই সানরাইজার্স হায়দরাবাদেই দেখা যাব'ে না, ‘সে যে মূল একাদশেও নেই, এটাই আশ্চর্য লাগছে আমা'র কাছে। হ্যাঁ, আমি বুঝলাম ওর নতুন অধিনায়কের অধীনে খেলতে চায়, কেইনকে নেতৃত্ব দিতে চায়। কিন্তু তাই বলে ওয়ার্নারকে একদম মূল একাদশ থেকে ছেঁটে ফেলাটা প্রশ্নের জন্ম দেয়।’

স্টেইন নিজে নির্বাচকের ভূমিকায় থাকলে কখনও ওয়ার্নারের মতো ব্যাটসম্যানকে বেঞ্চে বসিয়ে রাখতেন না বলে জানিয়েছেন তিনি, ‘ওয়ার্নার এখনো অসাধারণ একজন ব্যাটসম্যান। আমা'র সি'দ্ধান্ত নেওয়ার এখতিয়ার থাকলে ওকে আমি দলে রাখতাম। কিন্তু আমা'র মনে হচ্ছে, আ মর'া হয়তো এই মৌসুমেই ওয়ার্নারকে শেষবারের মতো দেখতে চলেছি।’ ২০১৬ সালে এই ওয়ার্নারের নেতৃত্বেই আইপিএল জিতেছিল হায়দরাবাদ। এই পাঁচ বছরে অন্তত প্লে-অফ খেলেনি হায়দরাবাদ, এমনটা হয়নি।

এবার যে রেকর্ডটা হয়েও যেতে পারে। সানরাইজার্সের এই সাফল্যের পেছনে ওয়ার্নারের ভূমিকাই সবচেয়ে বেশি। আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় ওয়ার্নার আছেন পাঁচে, তিনবার মৌসুমের সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন। একমাত্র ব্যাটসম্যান, যিনি এক মৌসুমে পাঁচটা হাফসেঞ্চুরি করেছেন। সব মিলিয়ে এমন অসাধারণ এক ব্যাটসম্যানকে হুট করে বাদ দেওয়ার বি'ষয়টা ভালো লাগছে না স্টেইনের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!