1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ

সানরাইজার্স ভুলে গেল ওয়ার্নারের ৫টি সর্বকালীন রেকর্ডের কথা

  • সময় মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৯১ পঠিত

ডেভিড ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে বাদ দেয়ার সময় বোঝা গিয়েছিলো যে দল থেকে বাদ দেয়া হবে তাকে। সেই সম্ভাবনাই সত্যি হয় শেষমেশ।

রাজস্থান রয়্যালসের বিরু'দ্ধে ওয়ার্নারকে ছাড়াই দল নামায় হায়দরাবাদ।সানরাইজার্সের ডিরেক্টর অফ ক্রিকেট টম মুডি কম্বিনেশনের দোহাই দিয়ে জানিয়ে দেন যে, ওয়ার্নার এই ম্যাচে খেলছেন না। যদিও মাঠে নামা থেকে আট'কানো যায়নি ডেভিডকে।

ওয়ার্নার দলের পারফর্ম্যান্সকে সবসময় ব্যক্তিগত স্বার্থের আগে রাখেন। একজন যথাযথ টিম ম্যান হিসেবে পরিচিত ওয়ার্নার এই ম্যাচের স্ট্র্যাটেজিক টাইম-আউটের সময় সতীর্থদের জন্য জল নিয়ে মাঠে নামেন।

ক্যাপ্টেন থেকে জলবাহকের ভূমিকায় ওয়ার্নারকে দেখে স্বাভাবিকভাবেই মেনে নিতে পারছেন না স মর'্থকরা। এমন ছবিকে হৃদয়বিদারক বলেই বর্ণনা করেন নেটিজেনরা। স্বাভাবিকভাবেই এমন পরিস্থিতিতে প্রশ্ন উঠছে যে, সানরাইজার্স কি তবে ওয়ার্নারের পাঁচটি সর্বকালীন রেকর্ডের কথা ভুলে গেল?

১. হায়দরাবাদের হয়ে সবথেকে বেশি রান ডেভিড ওয়ার্নারের (৪০১২)।২. হায়দরাবাদের হয়ে সেরা ব্যাটিং গড় ডেভিড ওয়ার্নারের (৫০.৭৮)।৩. হায়দরাবাদের হয়ে সবথেকে বেশি ছক্কা মেরেছেন ওয়ার্নার (১৪৩)।৪. হায়দরাবাদের হয়ে সবথেকে বেশিবার ৫০ রানের গণ্ডি টপকেছেন ওয়ার্নার (৪২) ৫. এক মর'শুমে হায়দরাবাদের হয়ে সবথেকে বেশি রান করেছেন ওয়ার্নার (৮৪৮)।

এমনটা নয় যে চলতি মর'শুমে একেবারেই ফর্মে ছিলেন না ওয়ার্নার। বরং ৬টি ইনিংসে ওয়ার্নারের ব্যাক্তিগত সংগ্রহ যথাক্রমে ৩, ৫৪, ৩৬, ৩৭, ৬ ও ৫৭। শেষ ম্যাচে হাফ-সেঞ্চুরি করেও বাদ পড়তে হয় ডেভিডকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!