1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ : সাকিব ও মুস্তাফিজকে নিয়ে নতুন সিদ্ধান্ত চায় বিসিবি

  • সময় মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৫৪ পঠিত

শ্রীলঙ্কার মাটিতে খেলতে গিয়ে দুই ম্যাচ টেস্ট সিরিজের ১ টিতে ড্র এবং অন্যটিতে হেরে সিরিজ শেষ করেছে বাংলাদেশ। লঙ্কানদের কাছে ১-০ ব্যবধানে হেরে আজ ম'ঙ্গলবার দেশে ফিরবে টাইগাররা। দেশে ফিরেই শুরু হবে টাইগারদের নতুন অনুশীলন।

কারণ এ মাসের শেষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে আসছে লঙ্কান দল। এই সিরিজের প্রাথমিক দলে আছেন সাকিব-মোস্তাফিজ। যারা এই মুহূর্তে আইপিএল খেলছেন। তাদের আইপিএল থেকে দেশে ফেরা এবং জাতীয় দলে যোগ দেওয়া নিয়ে কিছু জটিলতার সৃষ্টি হয়েছে।

ভারতে এখন করো'নার ভ'য়াবহ আগ্রাসন চলছে। টুর্নামেন্ট আগে বন্ধ না হলে আগামী ১৯ মে আইপিএল শেষে সাকিব-মুস্তাফিজের দেশে ফেরার কথা। করো'নার সংক্রমণ ঠেকাতে সরকারের সর্বশেষ নির্দেশনা অনুযায়ী ভারত ও দক্ষিণ আফ্রিকা ফেরতদের ১৪ দিনের কোয়ারেন্টিন বাধ্যতামূলক। সাকিব-মুস্তাফিজ ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকলে তাদের শ্রীলঙ্কা সিরিজে পাওয়া যাব'ে না। তাই এ ব্যাপারে করণীয় ঠিক করতে সরকারের নির্দেশনা চেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, ‘তাদের কি নির্দেশনা অনুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টিন করতে হবে, নাকি তিন দিনের কোয়ারেন্টিনেই চলবে, এ ব্যাপারে আ মর'া সরকারের নির্দেশনা জানতে চেয়েছি। যেহেতু আইপিএলে সাকিব, মুস্তাফিজ এবং জাতীয় দলের স'ঙ্গে ডমি'ঙ্গো জৈব সুরক্ষাবলয়ের মধ্যেই আছেন, তাঁদের ক্ষেত্রেও ১৪ দিনের নিয়ম প্রযোজ্য কি না, আ মর'া তা জানতে চেয়েছি। সরকার যেভাবে বলবে সেভাবেই আ মর'া অগ্রসর হব। ‘

এছাড়া বাংলাদেশে এসে শ্রীলঙ্কা দলের কোয়ারেন্টিন নীতি এবং সম্প্রচারকারীদের জন্য কোয়ারেন্টিনের মেয়াদ ঠিক করার ব্যাপারেও চিঠিতে বলা হয়েছে। নিজামউদ্দিন চৌধুরী আরও বলেন, ‘এমনিতে আমা'দের ৭ দিনের কোয়ারেন্টিনের একটা নীতি আছে। তিন দিন রুম কোয়ারেন্টিন ও চার দিন ছোট ছোট ভাগে ভাগ হয়ে কোয়ারেন্টিন। আ মর'া জানতে চেয়েছি শ্রীলঙ্কা সিরিজের সময় যারা বাইরে থেকে আসবেন তাদের এভাবে কোয়ারেন্টিন করলেই চলবে নাকি সরকারের নির্দেশমতো যেতে হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!