1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:১২ অপরাহ্ন
শিরোনামঃ

শুধু আজকের ম্যাচ নয়,একেবারেই বন্ধ হয়ে যাচ্ছে আইপিএল

  • সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ১৯২ পঠিত

করো'না ভাইরাসের আ'ক্রমনে লন্ডভন্ড পুরো ভারত। সিনেমা জগ থেকে খেলার মাঠ বাদ নেই কোথাও। এবার আইপিএলের একাধিক দলে শুরু হয়েছে করো'না ভাইরাসের আঘা'ত।

কলকাতার বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ের কোভিড -১৯ পজিটিভ পাওয়ার পরে আবারও এই ভাইরাসের ধাক্কা খেয়েছিল চেন্নাই সুপার কিংস দলের তিন সদস্যও।

জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর খবর মতে সিএসকে-র তিন সদস্য কোভিড পজিটিভ বলে প্রমাণিত হয়েছে, যদিও কোনও খেলোয়াড়ই এতে জড়িত নেই। জানা গিয়েছে, গত রবিবার করো'না পরীক্ষায় ফলাফলে মিলেছে, চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন,

বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি এবং বাস পরিস্কার করা এক কর্মচারী করো'নায় আ'ক্রা'ন্ত হয়েছেন। আর আজ আবারও তারা টেস্ট করিয়েছেন, এবং এতে যদি আবার পজিটিভ আসেন, তাহলে আইসোলেশনে চলে যেতে হবে এই তিন সদস্যকে।

ইতিমধ্যে করো'নার কারণে আজকের কলকাতা-ব্যা'ঙ্গালুরুর মধ্যকার রাতের ম্যাচটি স্থগিত ঘোষনা করা হয়েছে। এভাবে করো'নার প্রকো'প আইপিএলে বাড়তে থাকলে বন্ধ 'হতে পারে এবারের আসর। কেননা, খেলার থেকে বেশি গু'রুত্বপূর্ণ ক্রিকেটারদের প্রাণ। করো'নার কারণে অবশ্যই ঝুঁকি নিতে চাইবে না তারা।

আজকের ম্যাচের নতুন সময়সূচি পরবর্তীতে প্রকাশ করা হবে। অস্ট্রেলিয়ার কিছু ক্রিকেটার ইতিমধ্যে আইপিএল ছেড়ে দেশে চলে গেছেন এছাড়া বিদেশি ক্রিকেটারদের মধ্যে করো'নাভীতি দেখা দেওয়া অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী বলেছেন নিজেদের টাকায় বাড়ি ফিরতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!