1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

দলের এমন পরাজয়ে হতাশ অস্ট্রেলিয়া অধিনায়ক টিম পেইন –

  • সময় মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ২৬৯ পঠিত

গো'লাপি বলের টেস্টে ভারতকে পর্যুদস্ত করার পর এমন ফল কল্পনাই করেননি অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন। দলকে সতর্ক করেছিলেন, তবে ভারতের ফিরে আসার সম্ভবনা প্রবল সে কথাও বলেছিলেন, কিন্তু নিজের দলের এমন করুণ আ'ত্মস মর'্পণ বোধ হয়ে কল্পনা

করেননি তিনি।ম্যাচ শেষে 'হতাশ পেইন বলেন, “অবশ্যই আ মর'া 'হতাশ। ম্যাচের বড় অংশ জুড়ে আ মর'া খারাপ খেলেছি। ভারতের কৃতিত্ব যে ওরা আমা'দের ভুল করতে বাধ্য করেছে। এমন ভুল যখন বড় দলের বিরু'দ্ধে করা হয় তখন তার দাম দিতেই হয়।” ওপেনিং নিয়ে চিন্তা এখনও দূর হয়নি অস্ট্রেলিয়ার।

ফর্মে না থাকা জো বার্নস কোনও ছাপ ফেলতে পারেননি দুটো টেস্টে। তৃতীয় টেস্টে তাই ডেভিড ওয়ার্নারকে দলে চাইবে অজিরা। তিনি সুস্থ হয়ে উঠতে পারেন কি না সেই দিকে তাকিয়ে থাকবেন পেন। অস্ট্রেলিয়ার ব্যাটিং স্তম্ভ স্টিভ স্মিথ ক্রিকেট জীবনের খারাপ সময় দিয়ে যাচ্ছেন।

টানা ৪টে ইনিংসে তিনি দশের গণ্ডীও টপকাতে পারেননি। এমন শেষ ঘটেছিল ইংল্যান্ডের বিরু'দ্ধে ২০১৫ সালে। সে বার তিনি ফিরে এসেছিলেন ১৪৩ রানের একটি ইনিংস খেলে। সিরিজের তৃতীয় ম্যাচে স্মিথের কাছে এমনই ইনিংস প্রত্যাশা করবে অস্ট্রেলিয়া।

হারের জন্য শুধু নিজের দলের ভুল নয় ভারতের বোলারদেরও প্রশংসা করেছেন পেন। তিনি বলেন, “ভারতকে কৃতিত্ব দিতেই হবে আমা'দের চাপে ফেলার জন্য। ব্যাটিং নিয়ে আমা'দের কিছু অসুবিধা সৃষ্টি হয়েছে যা তাড়াতাড়ি ঠিক করতে হবে।”

বিরাট কোহালিহীন ভারতকে নেতৃত্ব দিয়ে জয়ের স্বাদ এনে অজিঙ্ক রাহানে চাইবেন এই ধা'রা বজায় রাখতে। তবে তাঁকে চিন্তায় রাখবে উমেশ যাদবের চোট। ৭ জানুয়ারি থেকে শুরু 'হতে চলা তৃতীয় টেস্টের আগে ভারত চাইবে না আরও এক পেসারকে হারাতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!