1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনামঃ

বাৎসরিক টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে দারুন উন্নতি করল বাংলাদেশ

  • সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ১৪৯ পঠিত

আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে উন্নতি হয়েছে বাংলাদেশের। আইসিসির বার্ষিক র‌্যাংকিংয়ে একধাপ উন্নতি হয়েছে টাইগারদের। আজ প্রকাশ করা হয়েছে আইসিএসে বাৎসরিক র‌্যাংকিং। যেখানে টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষস্থানে উঠে গিয়েছে ইংল্যান্ড।

২০২০ সালের মে মাসের পর থেকে খেলা পারফরমেন্সের উপর বিচার করে আজ বাৎসরিক র‌্যাংকিং প্রকাশ করেছে আইসিসি। সেখানে নতুন করে ৫ পয়েন্ট পেয়ে ২৭৭ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে রয়েছে ইংল্যান্ড। ইংল্যান্ডের পরে রয়েছে ভারত।

২ রেটিং পয়েন্ট যোগ হবে ২৭২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বিরাট কোহলি দল। এদিকে র‌্যাংকিংয়ে দুই ধাপ উন্নতি করেছে নিউজিল্যান্ড। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান, অস্ট্রেলিয়া ও বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিতে ৮ রেটিং পয়েন্ট পেয়ে ৫ নম্বর থেকে ৩ নম্বরে উঠে এসেছে কেন উইলিয়ামসন-এর দল।

আইসিসির বার্ষিক হালনাগাদের পর টি-টোয়েন্টি দলের র‌্যাংকিং: ১. ইংল্যান্ড- ২৭৭, ২. ভারত- ২৭২, ৩. নিউজিল্যান্ড- ২৬৩, ৪. পাকিস্তান- ২৬১, ৫. অস্ট্রেলিয়া- ২৫৮, ৬. দক্ষিণ আফ্রিকা- ২৪৮, ৭. আফগানিস্তান- ২৩৬, ৮. শ্রীলঙ্কা- ২২৭, ৯. বাংলাদেশ- ২২৫, ১০. ওয়েস্ট ইন্ডিজ- ২২২, ১১. জিম্বাবুয়ে- ১৯১।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!