1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:০৬ পূর্বাহ্ন

এইমাত্র পাওয়াঃ কপাল পুড়ল সাকিবের

  • সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ৩৫১ পঠিত

এবারের আইপিএলে প্রথমবারের মত স্থগিত 'হতে যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের মধ্যকার ম্যাচ। ম্যাচ টি বাংলাদেশ সময় রাত ৮ টায় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

ম্যাচ টি স্থগিত হওয়ার কারন হিসেবে প্রথমে জানানো হয় কলকাতা নাইট রাউডার্সের কিছু খেলোয়াড় অসুস্থ এবং পরে জানানো হয় তাদের কয়েক জন ক্রিকেটারের করো'না পজিটিভ হওয়ার!

বরুন চক্রবর্তী ও স্বন্দীপ ওয়ারিয়র করো'না পজিটিভ ও আইসোলেশনে প্যাট কামিন্স।আর তাই এই অবস্থায় ম্যাচ যে অনুষ্ঠিত হবে না সেটা বোধগম্যই। এদিকে আজকের ম্যাচ টি কলকাতার জন্য ছিল এক প্রকার বাচা মর'ার লড়াই।

এখন পর্যন্ত গ্রুপের প্রথমা'র্ধ শেষ করে মাত্র দুই জয় থেকে কলকাতা সংগ্রহ করে মাত্র ৪ পয়েন্ট।

যা তাদের ঠেলে দিয়েছে পয়েন্ট টেবিলের ৭ নাম্বারে, তাদের নীচে রয়েছে শুধু হায়দ্রাবাদ। আর সে কারনে এই ম্যাচে জয়ের কোন বিকল্পই নেই তাদের সামনে। আজকের ম্যাচে যদিও সাকিব আল হাসানের খেলার প্রবল সম্ভবনা ছিল। গত ম্যাচেই হারের পর অধিনায়ক জানায় পরবর্তী (অর্থাৎ আজকের) ম্যাচে পরিবর্তন আনার কথা।

অন্যদিকে গত পড়শু কলকাতার অফিশিয়াল পেজে সাকিবের ছবি সহ ক্যাপশন সেই পালে আরও হাওয়া লাগায়।তবে ম্যাচটি স্থগিত হওয়ায় মাঠে ফিরা হচ্ছে নাহ সাকিবের। কিন্তু দলের থেকে এরকম একটা নিউজ আসায় এখন ম্যাচ টি বাতিল হয়ে গেল তবে পরবর্তীতে কবে এই ম্যাচ অনুষ্ঠিত হবে তা নিশ্চিত করেনি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।তবে অন্যদিকে ব্যা'ঙ্গালোরের অবস্থা তুলনামূলক ভালো।

তারা প্রথম ৭ ম্যাচে ৫ জয়ে পয়েন্ট টেবিলের ৩য় স্থানে রয়েছে। আজকের ম্যাচের মধ্য দিয়ে বিরাট কোহলি তার ২০০তম আইপিএল ম্যাচ খেলতে মাঠে নামা'র কথা ছিল, যা কোন ফ্রাঞ্চাইজির হয়ে প্রথম কারও এই অর্জন। কিন্তু ম্যাচ টি বাতিল হওয়ার অ'পেক্ষা বাড়লো কোহলির। এর আগে রোহিত শর্মা, ধোনি ২০০ ম্যাচের মাইলফলক স্পর্শ করলেও কেউই এক ফ্র‍্যাঞ্চাইজির হয়ে খেলেনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!