1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনামঃ

যখন দলগতভাবে খেলতে পারে, যখন দলের সবাই অবদান রাখে তখন ভালো করতে পারে বলে মনে করেন মুমিনুল হক!

  • সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ১২১ পঠিত

শ্রীলঙ্কা সফর দিয়ে শেষ হলো বাংলাদেশের টেস্ট চ্যাম্পিয়নস লীগের মিশন৷ ৮ দলের মধ্যে একমাত্র বাংলাদেশের নেই কোনো জয়। প্রাপ্তি বলতে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ ড্র করা।

অ'ভিষিক্ত লঙ্কান স্পিনার প্রবীণ জয়াবিক্রমা'র ঘূর্ণিতে দ্বিতীয় টেস্টে আ'ত্মস মর'্পণ বাংলাদেশের। এই স্পিনারের ১১ উইকেট প্রাপ্তির টেস্টে সফরকারী বাংলাদেশ হেরেছে ২০৯ রানের ব্যবধানে।

সিরিজ হারলেও এখান থেকে ইতিবাচক বি'ষয় খোঁজার কথা জানিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মুমিনুল হক। সংবাদ সম্মেলনে এসে জানিয়েছেন, সিরিজ হেরে যাওয়া মানে সব কিছু হেরে যাওয়া নয়। প্রথম টেস্ট ম্যাচ ড্র করাকেও প্রাপ্তি হিসেবে দেখছেন এই অধিনায়ক।

অধিনায়ক মুমিনুল বলেন, ‘অবশ্যই প্রাপ্তির কিছু না কিছু আছে। আমি সিরিজ হেরেছি এর মানে এই না যে সব কিছু হেরে গিয়েছি। হয়তো আমি জানি একটু সমালোচনা হবে, অনেকেই অনেক কথা বলবে। এর ভেতরেও অনেক ইতিবাচক দিক আছে আমা'র কাছে মনে হয়। প্রথম টেস্টে আমি যেটা সব সময় চাচ্ছিলাম যে দলগতভাবে খেলব।’

তিনি আরও বলেন, ‘যেটা আ মর'া শেষ ২-১টি টেস্ট ম্যাচে খেলতে পারিনি। আমা'র কাছে মনে হয় প্রথম টেস্টে আ মর'া দল হিসেবে খেলতে পেরেছি। আ মর'া তখনই ভালো খেলি যখন আ মর'া দলগতভাবে খেলতে পারি। দলের সবাই যখন অবদান রাখে তখন আ মর'া দল হিসেবে ভালো করতে পারি। আপনি যদি দেখেন তামিম ভাইর দুইটা নম্বই আছে, একটা ৭০ আছে। শান্তর একটা ১৬৩ আছে, মুশফিক ভাই ও লিটনের হাফ সেঞ্চুরি আছে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!