1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং_নিউজ: অবশেষে স্থগিত হলো আইপিএলের ম্যাচ

  • সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ১৮৫ পঠিত

অবশেষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) ব্যাঘা'ত ঘটালো করো'নাভাইরাস। কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের মধ্যকার ম্যাচ স্থগিত হয়ে গিয়েছে। কলকাতার স্কোয়াডে দুই জন খেলোয়াড় কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হওয়ায় সতর্কতাবশত ম্যাচটি আপাতত স্থগিত করা হয়েছে। গত তিন সপ্তাহ ধরে ভারতে চলছে আইপিএল।

টুর্নামেন্টের গভীরতা বৃ'দ্ধির সাথে সাথে ভারতে করো'নার প্রকো'পও বৃ'দ্ধি পেয়েছে। আইপিএল শুরুর আগে বেশ কয়েকজন দেশি ও বিদেশি ক্রিকেটার কোভিড-১৯ পজিটিভ হয়েছিলেন। তবে টুর্নামেন্ট শুরুর আগেই তারা সুস্থ হয়ে ওঠেন। এবার টুর্নামেন্ট চলাকালীনই জৈব সুরক্ষা বলয়ে থাকা দুই ক্রিকেটার করো'না আ'ক্রা'ন্ত হয়েছেন। ফলে তাদের ম্যাচটিও স্থগিত করা হলো।

আ'ক্রা'ন্ত দুইজন ক্রিকেটার হলেন, বরুণ চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়র। তারা দুইজনেই জৈব সুরক্ষা বলয়ে ছিলেন আইপিএল শুরুর থেকেই কিন্তু সম্প্রতি হালকা চোট স্ক্যান করানোর জন্য হাসপাতালে গিয়েছিলেন বরুণ। তারপরেই তার করো'না পজিটিভ আসে। চলতি আইপিএলের ৩০তম 'হতে যাচ্ছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের মধ্যকার ম্যাচটি।

কিন্তু সেটি পিছিয়ে দেওয়ার সি'দ্ধান্ত নিয়েছে বিসিসিআই। যদিও ম্যাচটি স্থগিত করার কোনো আনুষ্ঠানিক কারণ জানানো হয়নি। তবে বিভিন্ন সূত্র থেকে জানা গিয়েছে কলকাতার স্কোয়াডের একজন ক্রিকেটারের কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হওয়ায় এই ম্যাচ পিছিয়ে দেওয়ার কারণ।

স্থগিত হয়ে যাওয়া ম্যাচটি আবার কবে অনুষ্ঠিত হবে সে বি'ষয়ে এখনো কোনো সি'দ্ধান্ত নেওয়া হয়নি। ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গু'জরাটের আহমেদাবাদে। গু'জরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন্সের পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার (৩ মে) বিকালে ম্যাচটির নতুন সময়সূচি নির্ধারণ করা হবে।

এই আসরে এটি কলকাতা ও ব্যা'ঙ্গালোরের মধ্যকার দ্বিতীয় লড়াই ছিল। প্রথম ম্যাচে কলকাতা হেরেছিল। সেই ম্যাচটিতে বল হাতে দলকে কিছুই দিতে পারেননি সাকিব। পরের ম্যাচেই একাদশ থেকে তিনি বাদ পড়েন। তারপরে এখনো আর একাদশে সুযোগ পাননি এই বাংলাদেশি অলরাউন্ডার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!