1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন

৬ বছরের পুরনো রেকর্ড ভাঙ্গলেন বুমরাহ!

  • সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ১০৭ পঠিত

ব্যাটসম্যানের র'ক্তচাপ বাড়িয়ে দেন তিনি। জসপ্রীত বু মর'াহ মানেই বি'ষাক্ত ইয়র্কার থেকে দুর্দান্ত স্লোয়ার! বিশ্বব'ন্দিত পেসার ভয়'ঙ্কর প্রহারের মুখে পড়েছেন, এমনটা ভাবা যায় না! কিন্ত সেই বু মর'াহকেই চেন্নাই ম্যাচে ক্লাব স্তরের বোলারে নামিয়ে এনেছিলেন আম্বাতি রায়ডু ও রবীন্দ্র জাদেজারা।

মুম্বই ইন্ডিয়ান্সের স্টার বোলারকে তাঁদের ‘ ধ্বং'সলীলা’র মুখে পড়তে হয়েছিল। পরিসংখ্যান বলছে নির্দিষ্ট কোটার ৪ ওভার বল করে বু মর'াহ মাত্র ১ উইকে'টের বিনিময়ে ৫৬ রান দিয়েছে। ভারতীয় দলের স্ট্রাইক বোলার শেষ ৬ বছরে একবারও রানের হাফ-সেঞ্চুরি হজম করেননি আইপিএলে।

বু মর'াহের আইপিএল কেরিয়ারে মুম্বই ম্যাচই সবচেয়ে দামি স্পেল হয়ে থাকল। ২০১৫ সালে বু মর'াহ শেষবার ৫৫ (দিল্লির বিরু'দ্ধে) ও ৫২ (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোর) রান দিয়েছিলেন। যদিও গত শনিবার’এল ক্লাসিকো’র ফাইনাল ওভারের থ্রিলারে চার উইকে'টে মুম্বই হারিয়েছিল চেন্নাইকে। সৌজন্যে পোলার্ডের ৩৪ বলে ৮৭ রানের অ'পরাজিত ইনিংস।

রায়ডু ২৭ বলে অ'পরাজিত ৭২ রান করেন এই ম্যাচে। ৪টি চার ও ৭টি ছক্কা হাঁকান রায়ডু। ২৬৬.৬৭-এর স্ট্রাইক রেটে ব্যাট করেন তিনি। আর বু মর'াহকে মা'রা তাঁর একটি বড় ছক্কা উড়ে আসে মুম্বইয়ের ডাগআউটে। আর ড্রিংকস ফ্রিজে বল লাগার স'ঙ্গে স'ঙ্গেই ঝনঝন করে ভেঙে পড়ে ফ্রিজের কাঁচ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!