1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:১৫ পূর্বাহ্ন

চেন্নাই একাদশে জায়গা হারাচ্ছেন সিনিয়র ক্রিকেটার

  • সময় রবিবার, ২ মে, ২০২১
  • ৬০ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের শুরুটা দারুণ হয়েছে চেন্নাই সুপার কিংসের। তালিকার শীর্ষ স্থানে অবস্থানের পাশাপাশি ফর্মে রয়েছেন দলটির টপ অর্ডার ব্যাটসম্যানরা। শুধু ফর্মে নেই সুরেশ রায়না। এ কারণে অজয় জাদেজা মনে করছেন তিনি চেন্নাইয়ের সেরা একাদশে জায়গা হারিয়ে ফেলেছেন।

গত আইপিএল আসরে প্লে পর্যন্ত যেতে পারেনি চেন্নাই। কিন্তু এবার তারা রান রেটে এগিয়ে থাকায় রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরুকে টপকে তালিকার ১ নম্বরে অবস্থান করছে। এদিকে দারুণ ফর্মে রয়েছেন দুই উদ্বোধনী ব্যাটসম্যান রুতুরাজ গায়কোয়াড় এবং ফাফ ডু প্লেসিস। দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ডু প্লেসিস আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকার দুই নম্বরে রয়েছেন।

এ ছাড়া তিন নম্বরে নামা মইন আলীও খেলছেন ক্যামিও সব ইনিংস। যা দারুণ কার্যকারী হয়ে উঠছে চেন্নাইয়ের জন্য। এদিকে ৩৬ বলে ৫৪ রান করে এবারের মৌসুম শুরু করেছিলেন রায়না। বাকি ম্যাচ গু'লোত হয়েছেন একদমই ব্যর্থ। ৮, ১৮, ২৪, ১৭ এবং ২ রানের ইনিংস খেলেছিলেন বাকি ৫ ম্যাচে। উড়ন্ত চেন্নাইয়ের জন্য যা বেমানানই।

এ কারণে জাদেজা মনে করছেন নিজের জায়গা হারিয়ে ফেলেছেন রায়না। ক্রিকবাজকে তিনি বলেন, ‘রায়না সিএসকে একাদশের একমাত্র ব্যাটসম্যান যে কিনা ফর্মে নেই। সে কেবল নিজের জায়গা থেকে দূরে সরে গেছে।’ এর আগের আসরগু'লোতে রায়না সাধারণত ৩নম্বরে ব্যাট করেছেন এবং সফলও হয়েছেন। কিন্তু এবার এক ধাপ নিচে নেমে তিনি ব্যাট করছেন ৪ নম্বরে।

এ কারণে রায়না ফর্মহীনতায় ভুগছেন এরকম মনে করেন না জাদেজা। তিনি বলেন, ‘তাকে সবেমাত্র ৩ নম্বর থেকে ৪ নম্বরে নামানো হয়েছে, এটি কেবলমাত্র এক অবস্থানের নিচে। এটি এমন কোনও পার্থক্য করতে পারে না। সে ৫ বা ৬ নম্বরে নেমে গেছে এমনটাও নয়। আর এটি তো সংখ্যা সম্পর্কিত কোন বি'ষয়ও নয়।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!