1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ

ব্যাটসম্যানের বদলি হিসেবে তারকা পেসার নিলো রাজস্থান!

  • সময় রবিবার, ২ মে, ২০২১
  • ১১১ পঠিত

ইনজুরি ও বায়ো সিকিউর বাবলের মানসিক অবসাদের কারণে চারজন বিদেশি খেলোয়াড়কে হারিয়েছে রাজস্থান রয়্যালস। যার ফলে তাদের দলে এখন রয়ে গেছে মাত্র চারজন বিদেশি। সেই চারজনকে নিয়েই প্রতি ম্যাচে খেলতে নামছে আইপিএলের প্রথম আসরের চ্যাম্পিয়নরা।

তবে সমস্যা সমাধানের চেষ্টাও চলছে জোরেশোরে। যার অংশ হিসেবে দক্ষিণ আফ্রিকার ২০ বছর বয়সী পেসার জেরাল্ড কোৎজেকে দলে ভিড়িয়েছে রাজস্থান। তবে এ পেসারকে নেয়া হয়েছে ইংল্যান্ডের ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোনের বদলি হিসেবে।

এছাড়া আঙুলের চোটে ছিটকে যাওয়া ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের বদলি হিসেবে দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রসি ফন ডার ডুসেনকে নিতে চেয়েছিল রাজস্থান। কিন্তু নিজ দেশের ক্রিকেট বোর্ড থেকে অনাপত্তিপত্র পাননি ডুসেন। তাই আইপিএল খেলা হচ্ছে না তার।

ডুসেন না পারলেও, ভারতে পৌঁছে এরই মধ্যে সাতদিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করেছেন কোৎজে। এমনকি শনিবার অনুশীলনও করেছেন দলের স'ঙ্গে। তার অন্তর্ভুক্তিতে এখন রাজস্থানের বিদেশি খেলোয়াড় তালিকা দাঁড়াল জস বাটলার, ডেভিড মিলার, ক্রিস মর'িস, মোস্তাফিজুর রহমান ও জেরাল্ড কোৎজে।

আন্তর্জাতিক ক্রিকে'টে এখনও পা না দেয়া কোৎজে দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ক্রিকে'টে খেলেন নাইটসের হয়ে। তার রয়েছে দুইটি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলার অ'ভিজ্ঞতা। এছাড়া ৮টি কুড়ি ওভারের ম্যাচ খেলে ৯ উইকেট শিকার করেছেন ২০ বছর বয়সী এ পেসার।

উল্লেখ্য, আইপিএল শুরুর আগে সমৃ'দ্ধই ছিল রাজস্থানের বিদেশি খেলোয়াড় তালিকা। কিন্তু মা'র্চে করা সার্জারির কারণে ছিটকে যান জোফরা আর্চার। আইপিএলে প্রথম ম্যাচ খেলার পর আঙুল ভাঙে স্টোকসের। আর লিয়াম লিভিংস্টোন ও অ্যান্ড্রু টাই আইপিএল ছেড়ে চলে গেছেন ব্যক্তিগত কারণ দেখিয়ে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!