1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনামঃ

টি-টোয়েন্টি’র প্রস্তুতি নিতে গিয়ে কলকাতায় সাকিবের পানি টানার ছবি ভাইরাল

  • সময় শনিবার, ১ মে, ২০২১
  • ১০১ পঠিত

বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও পেসার মোস্তাফিজুর রহমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ( আইপিএল) খেলছেন। সাকিব কলকাতা নাইটরাইডার্সে আর রাজস্থান রয়্যালসে খেলছেন মোস্তাফিজুর রহমান। মোস্তাফিজ দলের পক্ষে সবগু'লো ম্যাচেই মাঠে নেমেছে। দলের জন্য নিজের সেরাটাই দিয়েছেন।

প্রশ্ন হচ্ছে,সাকিব আল হাসান কী’ করেছেন? নিজেদের প্রথম তিন ম্যাচে খেলেছেন, কিন্তু দলের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছেন। বিশেষ করে নিজের শেষ ও দলের তৃতীয় ম্যাচের পারফরমেন্স একেবারেই নারাজ ছিল কলকাতার টিম ম্যানেজমেন্ট। এর পরেই গু'ঞ্জন ওঠে পরের ম্যাচ থেকে সাকিবকে আর মাঠে দেখা যাব'ে না। তার জায়গায় খেলবেন সুনীল নারাইন।

ঘটেছেও তাই, শেষ পর্যন্ত উইন্ডিজের এই অলরাউন্ডারের জায়গা হয়েছে কলকাতায়। অন্যদিকে সাধারণ মানুষের ভাষায় বলা যায় সাকিব টানছেন পানি। এ নিয়ে ট্রল হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সাকিবকে নিয়ে বিভিন্নজন লিখছেন বিভিন্ন কথা। এই যেমন এক ভদ্রলোক তার ফেসবুক আইডিতে সাকিবের ছবি পোস্ট করে লিখেছেন পানির অ’পর নাম জীবন।

সে যাই হোক সাকিবের মত বিশ্বসেরা তারকার সব বি'ষয় নিয়ে মাতামাতি হবে সেটাই স্বাভাবিক। কিন্তু আইপিএলএ খেলতে যাব'ার আগে সাকিব বলে গিয়েছিলেন সামনের টি টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্যই তিনি সেখানে খেলতে যাচ্ছেন। এই আইপিএলের জন্য তিনি খেলতে যাননি শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট। জাতীয় দলের খেলা বাদ দিয়ে আসলেই কী’ বিশ্বকাপের প্রস্তুতিটা ঠিকঠাক নিতে পারছেন সাকিব? এই প্রশ্নের উত্তর হয়তো সাকিব নিজেই ভালো দিতে পারবেন।

অন্যদিকে সাকিব ভক্তদের প্রত্যাশা আইপিএলের সামনের যে ম্যাচে তিনি খেলার সুযোগ পাবেন সেই ম্যাচে নিজেকে নতুন করে চেনাবেন বিশ্ব সেরা এই অলরাউন্ডার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!