1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন

সাকিবের সাথে আইপিএল ছাড়বেন রাসেলও

  • সময় শনিবার, ১ মে, ২০২১
  • ৮৫ পঠিত

চলতি আইপিএলটা মোটেও ভাল কাটছেনা কলকাতা নাইট রাইডার্সের। ৬ ম্যাচে মাত্র ২ জয়ে অনেকটাই প্লে-অফের আশা ফিকে হয়ে গেছে মর'গানের দলের৷ অবিশ্বা'স্য কিছু না ঘটলে বাদ পড়তে হবে প্লে-অফের আগেই। তাই গ্রুপ পর্বের ম্যাচ খেলেই আইপিএল ছাড়ছেন দলটির অন্যতম সেরা দুই অলরাউন্ডার সাকিব আল হাসান ও আন্দ্রে রাসেল৷

পাকিস্তান সুপার লিগে অংশ নিতে দল ছাড়বেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। আর সাকিব বাংলাদেশের হয়ে ওয়ানডে সিরিজ খেলে এর পরে যাব'েন পিএসএলে খেলতে।

পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ঘরোয়া টি-২০ টুর্নামেন্টের বাকি অংষ শুরু 'হতে যাচ্ছে আগামী আগামী ১ জুন। ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল এবং বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২০২১ সালের বাকি অংশে খেলবেন।

গত ম'ঙ্গলবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এ বি'ষয়টি নিশ্চিত করে জানিয়েছে যে পিএসএল ২০২১ এর বাকি অংশের বদলি হিসাবে সই করা হয়েছে এদের মধ্যে রাসেল এবং সাকিবও ছিলেন। পিসিবি জানিয়েছে, ছয়টি ফ্র্যাঞ্চাইজি বিদেশি খেলোয়াড়দের ১ জুন থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের অনলাইন প্রতিস্থাপন হিসাবে বেছে নিয়েছে।

টি টোয়েন্টি ক্রিকে'টের সর্বাধিক জনপ্রিয় খেলোয়াড় রাসেল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স টম ব্যান্টনকে দলে জায়গা দেবেন, আর র'শিদ খানের বদলে সাকিব আল হাসান লাহোর কালান্দার্সে যোগ দেবেন। দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান কলিন ইনগ্রামের জায়গায় করাচি কিংসের দলে জায়গা পেয়েছেন নিউজিল্যান্ডের ওপেনার মা'র্টিন গাপটিল।

আইপিএল শেষ হবে সূচী অনুযায়ী ৩০ মে অন্যদিকে পিএসএল শুরু হবে ১ম জুন। কোয়ারেন্টাইন শেষ করে পিএসএলে যোগ দিতে অন্তত ১ সপ্তাহ আগে পাকিস্তান যেতে হবে আন্দ্রে রাসেল ও সাকিব আল হাসানকে। জানা গেছে, ২১ মে নাইটদের কয়ে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলে ২৩ মে পিএসএল খেলতে যাব'েন রাসেল। তবে সাকিব বাংলাদেশে ফিরে ওয়ানডে সিরিজ খেলে যেতে পারেন।

গত মা'র্চের প্রথম দিকে ১৪ ম্যাচের পরে ক্রমবর্ধমান পরিস্থিতির প্রাদুর্ভাবের কারণে টুর্নামেন্টটি স্থগিত করা হয়েছিল। টুর্নামেন্টের বাকি ২০টি ম্যাচ এখন ১ জুন থেকে আবার খেলা হবে। সমস্ত ম্যাচ করাচির জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!