1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনামঃ

নিজেকে ধরে রাখতে পারলেন না, কাচের ভেতর দিয়েই স্ত্রীকে দিলেন চুমু!

  • সময় শনিবার, ১ মে, ২০২১
  • ১৩৫২২ পঠিত

মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান সূর্যকুমা'র যাদবের ব্যাটে রাজস্থান রয়্যালসের বিপক্ষে বিশেষ কিছু না খেলেও সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি নিয়ে তিনি বেশ শিরো'নামে রয়েছেন। ভাইরাল হওয়া ছবিতে সূর্যকুমা'র স্ত্রী কাঁচের ওপার থেকে দেবিশা শেঠিকে চুমু খেতে দেখা গেছে। উভয়ের এই রোমান্টিক স্টাইলটি ভক্তরা খুব পছন্দ করেছেন। টানা দুই পরাজয়ের পরে মুম্বই ইন্ডিয়ান্স রাজস্থান রয়্যালসের বিপক্ষে ছয় উইকে'টে জিতেছিল।

সূর্যকুমা'র যাদব এবং তাঁর স্ত্রীর এই রোমান্টিক মুহুর্তের ছবিটি মুম্বই ইন্ডিয়ান্স তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। যা নিয়ে ভক্তরা তীব্র মন্তব্য করছেন। এই মর'সুমে এ পর্যন্ত আইপিএলে সূর্যকুমা'রের পারফর্মেন্স বিশেষ কিছু হয়নি। তিনি এই মর'সুমে ছয় ম্যাচে ১৭০ রান করেছেন এবং তার স্ট্রাইক রেট ১৪৭।

তবে, নিজের শুরুটা বড় ইনিংসে রূপান্তর করতে তিনি ব্যর্থ হয়েছেন এবং সে কারণেই সূর্য মাত্র একটি অর্ধশতক করতে পেরেছে। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স আইপিএল ২০২১ সালে ছয়টি ম্যাচ খেলেছে, যেখানে দলটি তিনটি ম্যাচে জিতেছে এবং একই সংখ্যক ম্যাচে হেরেছে।

কুইন্টন ডিকক রাজস্থানের বিপক্ষে মুম্বইয়ের হয়ে অ'পরাজিত ৭০ রানের ইনিংস খেলেন, ব্যাটিং অর্ডারে পদোন্নতি পাওয়া ক্রুনাল পান্ডিয়া ২৬ বলে ৩৯ রানের জ্বলন্ত ইনিংস খেলে দলের জয়ের মূল ভূমিকা পালন করেছিলেন। একই সময়ে, বোলিংয়ে, জসপ্রিত বু মর'াহ খুব ভালো বোলিং করেছিলেন, তার চার ওভারে মাত্র ১৫ রান দিয়েছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!