1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন

বুমরাহের থেকে সেরা বোলার মহম্মদ সিরাজ

  • সময় শনিবার, ১ মে, ২০২১
  • ৫৪ পঠিত

উদীয়মান ফাস্ট বোলার মহম্ম'দ সিরাজের প্রশংসা করেছেন ভারতের প্রাক্তন বোলার আশিস নেহরা। আশিস সিরাজকে জসপ্রিত বু মর'ার সাথে তুলনা করে বলেছিলেন যে তিনি তার থেকে খুব বেশি পিছিয়ে নেই। তিনি বলেছিলেন যে সিরাজ তার দক্ষতার দিক থেকে বু মর'াহের চেয়ে ভাল বোলার বোধ করেন।

অস্ট্রেলিয়া সফরে মহম্ম'দ সিরাজের পারফর্মেন্স দুর্দান্ত ছিল এবং তিনি ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজে নিজের ছাপ ছাড়তে পেরেছিলেন। ক্রিকবাজ শোতে আলাপকালে আশিস নেহরা বলেছিলেন, “কয়েক বছর আগে এমনটি ঘটেছিল যে সিরাজ ভারত এ এর হয়ে প্রতিটি ম্যাচে একটি লাল বল নিয়ে ৫-৬ উইকেট নিয়েছে এবং আমি সর্বদা বিশ্বা'স করি যে একজন ভাল লাল বলের বোলার আছে, নিরাপদ বলের ক্রিকে'টে আরও ভাল পারফর্ম করার সুযোগ একজন টেস্ট বোলারের।

কিছু বোলার আছেন, যাদের আপনি কেবল টি টোয়েন্টি এবং সাদা বলের ক্রিকে'টে দলে অন্তর্ভুক্ত করেছেন। তাই আমি মনে করি সিরাজ প্রতিটি ফর্ম্যাটের একজন বোলার। তাদের দক্ষতার কোনও ঘাটতি নেই, তাদের সব ধরণের বৈচিত্র্য রয়েছে। আমি অবশ্যই বলব যে দক্ষতার দিক থেকে তিনি জসপ্রিত বু মর'ার চেয়ে এগিয়ে আছেন, যদি আপনি ভিন্নতার কথা বলেন।” ধা'রাবাহিকতা নিয়ে গত কয়েক বছরে ধা'রাবাহিকভাবে দুর্দান্ত পারফর্মেন্স করেছেন মহম্ম'দ সিরাজ।

এমনকি আইপিএল ২০২১ এর রয়েল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোর হয়ে খেলতে গিয়েও তাকে এখনও অবধি এক দুর্দান্ত ছন্দে দেখা গেছে।

সিরাজের অস্ট্রেলিয়ার মেলবোর্ন মাঠে আন্তর্জাতিক ক্রিকে'টের সূচনা হয়েছিল। সিরাজ গাব্বার মাঠে ভারতের জয়ে গু'রুত্বপূর্ণ অবদান রেখেছিলেন এবং প্রথম ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!