1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

প্লে-অফে উঠতে বড় পরিসরে নতুন করে পরিকল্পনা সাজাচ্ছে কেকেআর। একাদশে ফিরতে পারেন সাকিব আল হাসান।

  • সময় শনিবার, ১ মে, ২০২১
  • ৮৩ পঠিত

আইপিএলের এবারের আসরের শুরুটা ভালই করেছিল সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু প্রথম ম্যাচের পর একদম বাজে অবস্থার মধ্য দিয়ে যাচ্ছে কেকেআর। পরের ছয় ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচ পরাজিত হয়েছে কলকাতা নাইট রাইডার্স। কলকাতা নাইট রাইডার্স-এর এমন করুন অবনতিতে তাই প্রশ্ন উঠেছে দলের ক্রিকেটারদের নিয়ে।

প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালামের কাছ থেকে স্বাধীনভাবে খেলার অনুমতি পেয়েছেন সকল ক্রিকেটাররা। কিন্তু মাঠের মধ্যে সেভাবে নিজেদেরকে মিলে ধরতে পারছে না ব্যাটসম্যানরা। প্রায় প্রতিটি ম্যাচেই কলকাতা নাইট রাইডার্স-এর টপ অর্ডার ব্যাটসম্যানরা ব্যর্থ হয়েছে।

এবারের আসরে শুভমন গিল ১২০ এর নিচে স্ট্রাইকরেটে মাত্র ১৩২ রান করেছেন। নিতীশ রানা একটু ভালো করেছেন। দলের সর্বোচ্চ ২০১ রান তাঁর। কিন্তু তাঁর স্ট্রাইকরেটও মাত্র ১২২.৫৬। এই আইপিএলে মাত্র দুবার পাওয়ার প্লেতে ৫০ পেরিয়েছে কলকাতা। তাই দলের টপ অর্ডার ব্যাটসম্যান দের ওপর 'হতাশ প্রকাশ করেছেন দলের প্রধান কোচ ব্র্যান্ডন ম্যাককালাম।

সেইসাথে একাদশের বড় ধরনের পরিবর্তনের আভাস দিয়েছেন তিনি। ব্র্যান্ডন ম্যাককালাম বলেন, ‘এটা খুবই 'হতাশজনক। আমা'র ধারণা, একজন খেলোয়াড় হিসেবে সবাই স্বাধীনতা চায়, দল নির্বাচনের সময় আস্থা ও বিশ্বা'স চায় যেন মাঠে গিয়ে খেলাটা ধরতে পারে, আগ্রাসী 'হতে পারে, দলের জন্য কিছু করতে পারে”।

“আমি আর অধিনায়ক (এউইন মর'গান) এমন খেলাটাই খেলোয়াড়দের কাছে চাইছি। কিন্তু দুঃখজনকভাবে আ মর'া সেটা করতে পারছি না। নিশ্চিতভাবে যতটা দরকার ততটা পাচ্ছি না।’

“পুরো ক্যারিয়ারে একটা কথা সব সময় বলেছি, “যদি কোনো মানুষের মধ্যে পরিবর্তন আনতে না পারো, তাহলে মানুষটাকেই বদলে ফেলো।” আ মর'া তাই কিছু পরিবর্তন আনতে পারি এবং নতুন কিছু মুখ আনব, যারা খেলাটাকে আরেকটু বেশি কিছু দিতে পারে।

“বারবার বলেছি আমা'দের আরও আ'ক্রমণাত্মক 'হতে হবে এবং আরও বেশি আগ্রাসী 'হতে হবে, খেলাটাকে ধরতে হবে। কিন্তু আ মর'া সেটা করছিই না। তার মানে আমা'দের কিছু বদল আনতেই হচ্ছে।’

এদিকে আইপিএলের এবারের আসরে ভালো করতে পারেননি অলরাউন্ডার সাকিব আল হাসান। কলকাতা নাইট রাইডার্সের হয়ে এবারের আসরে প্রথম তিন ম্যাচ খেলা সাকিব ৩ ম্যাচে ৩৮ রান করলেও সেটা এসেছে ৯৭ স্ট্রাইকরেটে। তাঁর বদলি হিসেবে খেলা সুনীল নারাইন আরও ব্যর্থ। ৪ ম্যাচে করেছেন ১০ রান। তাই শেষ পর্যন্ত একাদশে কি হবে সেটাই এখন দেখার বি'ষয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!