1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক জ্ঞানী ব্যক্তির পরামর্শে সিদ্ধান্ত বদলেছিলেন আফ্রিদি বাংলাদেশ একাদশে দ্যা ক্রাইসেস ম্যান, জায়গা হয়নি শান্ত-মিঠুনের ধ্বংসের মুখে অস্ট্রেলিয়া ক্রিকেট, নিষিদ্ধ হতে চলেছেন ক্রিকেটাররা তামিমের সমালোচকদের উপযুক্ত জবাব দিলেন মাহমুদুল্লাহ রিয়াদ আইপিএল খেলার ‘শাস্তি’, জাতীয় দল থেকে বাদ পড়ছেন বেয়ারস্টো-বাটলাররা থেমে নেই ফিজ, হোটেল রুমেই ব্যায়াম করছেন মুস্তাফিজ খুদে ওজিল লাল কার্ড দেখাচ্ছে ইসরাইলি সেনাকে, শেয়ার করলেন মাসুদ ওজিল । যার কথায় মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছিলেন পোলার্ড তামিমের স্ট্রাইক রেট নিয়ে যারা কথা বলে তারা ‘বোকা’: মাহমুদউল্লাহ আইপিএল স্থগিত হওয়ায় পিপিএলে নাম লেখালেন বিরাট

জুয়াড়ির কাছ থেকে শুধু হুইস্কির বোতল ও ফোন নিয়েছি

  • সময় শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৮৯ পঠিত

দুর্নীতিতে জড়িত থাকার দায়ে সব ধরনের ক্রিকে'টে আট' বছরের জন্য নি'ষি'দ্ধ হয়েছেন জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক ও বাংলাদেশ দলের সাবেক বোলিং কোচ হিথ স্ট্রিক।আইসিসির এন্টি-করাপশন কোডের পাঁচটি ধা'রায় তাকে অ'ভিযুক্ত করা হয়েছে। আর নিজের সব অ'পরাধ স্বীকারও করে নিয়েছেন জিম্বাবুয়ের এ সাবেক পেসার।

দোষ মেনে নিলেও হিথ স্ট্রিকের দাবি— ফিক্সিংয়ে জড়িত ছিলেন না তিনি। ভারতীয় জুয়াড়ি দীপক আগারওয়ালের স'ঙ্গে তার সখ্য ছিল নিছক বন্ধুত্বের খাতিরে। ফিক্সিংয়ের উদ্দেশ্য নিয়ে তথ্যপাচার করেননি তিনি।নিষে'ধাজ্ঞা পাওয়ার পর বৃহস্পতিবার প্রথমবারের মতো মুখ খোলেন স্ট্রিক। ‘আফ্রিকার ক্রিকে'টে বিনিয়োগে আগ্রহী ব্যক্তি’ ও তার স'ঙ্গে জড়িয়ে পড়ার বি'ষয়ে বিস্তারিত তুলে ধরেন বিবৃতিতে।

তার আরও সতর্ক হওয়া উচিত ছিল বলে মনে করেন বাংলাদেশের সাবেক এই বোলিং কোচ। “কোনো ম্যাচ ফিক্সিং, স্পট ফিক্সিং বা ম্যাচকে প্রভাবিত করার চেষ্টা বা ম্যাচ চলাকালীন ড্রেসিং রুম থেকে তথ্য প্রকাশ করার স'ঙ্গে আমি জড়িত ছিলাম না। আইসিসি নিজেই তার বিবৃতিতে বি'ষয়টি নিশ্চিত করেছে।” যে ব্যক্তির স'ঙ্গে জড়িয়ে স্ট্রিক বিধিগু'লো ভেঙেছেন, তিনি জুয়াড়ি দিপক আগারওয়াল ছিলেন বলে ধারণা করা হচ্ছে।

তবে ব্যক্তিটি যে জুয়াড়ি ছিলেন, তা জানার কথা অস্বীকার করেন স্ট্রিক। “২০১৭ সালে, আফ্রিকার ক্রিকে'টে বিনিয়োগের জন্য এক ব্যক্তির স'ঙ্গে আমি দেখা করি, বিশেষ করে তারা জিম্বাবুয়েতে একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টকে স্পন্সর করতে চেয়েছিল, যেটির নাম হবে সাফারি ব্লাস্ট।

পরবর্তীতে সেই ব্যক্তিকে যথাযথ প্রোটোকলের মাধ্যমে পরীক্ষা করা হয়েছিল। সত্যি বলতে বন্ধুত্ব এবং সম্ভাব্য ব্যবসায়ের অংশীদারিত্ব প্রসারিত করতেই আমি জড়িয়েছিলাম। আমা'দের সম্পর্ক সবসময় ভ্রাতৃত্বপূর্ণ ও সৌহার্দ্যপূর্ণ ছিল। আমি বিশ্বা'স করি, এটা নিরাপদ জায়গা ছিল…।”

“আমা'দের বন্ধুত্ব থেকে শুধুমাত্র অন্য একটি জিনিস আমি গ্রহণ করেছিলাম, হুইস্কির বোতল এবং আমা'র স্ত্রীকে উপহার দেওয়া একটি ফোন। বেশ কয়েক মাস পর আইসিসি বি'ষয়টি আমা'র নজরে আনে যে, আমি যার স'ঙ্গে আমি কাজ করেছি এবং আমা'দের বন্ধুত্ব চলাকালীন কিছু তথ্য ভাগাভাগি করেছি, তা অনলাইনে বেটিংয়ের জন্য ব্যবহৃত 'হতে পারে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!