1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

পরের ম্যাচে একাদশে পরিবর্তনের আভাস দিলেন ম্যাককালাম!

  • সময় শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৬৫ পঠিত

একের পর এক হার। কলকাতা নাইট রাইডার্সের পারফরম্যান্সে রীতিমতো বি র'ক্ত দলের কোচ ব্রেন্ডন ম্যাকালাম। সাত ম্যাচের মধ্যে পাঁচটিতেই হেরেছে কলকাতা। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের বিরু'দ্ধে হারের পর নিজেকে আর সংযত রাখতে পারেননি তিনি। দলের প্লেয়ারদের উপর ক্ষোভ উগড়ে দিয়েছেন ম্যাকালাম।

ম্যাচ শেষে নাইট কোচ বলে দেন, ‘এটা খুবই 'হতাশাজনক।’ এর স'ঙ্গেই তিনি যোগ করেছেন, ‘আমা'র মনে হয়, একজন প্লেয়ার হিসেবে, তোমাকে বাছাই করা হচ্ছে যখন, তখন স্বাধীনতা, আ'ত্মবিশ্বা'স, আনুগত্য দেওয়া হচ্ছে। যাতে তুমি মাঠে আগ্রাসী মনোভাব নিয়ে খেলতে পারো। এবং টিমকে সাফল্য এনে দিতে পারো। এটাই আমি এবং আমা'র অধিনায়ক (ইয়ন মর'্গ্যান) প্লেয়ারদের বুঝিয়েছি।

কিন্তু দুঃখের বি'ষয়, আ মর'া সেই রেজাল্ট পাইনি। আমা'দের যেটা খুবই প্রয়োজন, সেটাই পাচ্ছি না।’ এই প্রস'ঙ্গে তিনি দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ’র প্রস'ঙ্গ টেনে বলেছেন, ‘আ মর'া যেটা পৃথ্বী শ’র মধ্যে দেখতে পেলাম। আ মর'া যে রকম চাই, ঠিক সে রকম নিখুঁত ভাবে টিমের জন্য ও খেলেছে। হয়তো তুমি প্রতিটা বলে চার বা ছয় মা'রতে পারবে না। কিন্তু সেটা করার ইচ্ছেটুকু অন্তত থাকবে।

বিশেষত যখন তোমাকে স্বাধীনতা দেওয়া হচ্ছে।কিন্তু তুমি যখন রান কর না, তখন খেলাটা খুবই কঠিন হয়ে যায়। আ মর'া সে ভাবে কোনও শটই খেলতে পারিনি।’ এর স'ঙ্গেই পরের ম্যাচ টিমে বড় পরিবর্তনের ই'ঙ্গিতও দিয়েছেন ম্যাকালাম। তিনি বলেছেন, ‘যদি একজন মানুষকে পাল্টানো না যায়, তা হলে তাঁকে বদলে ফেলতে হবে। স্বভাবতই পরের ম্যাচে কিছু পরিবর্তন করতে হবে। কিছু নতুন প্লেয়ার দলে ঢুকবে। যারা চেষ্টা করবে রেজাল্ট দিতে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!