1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

ওয়ার্নারের জুতোতে তার স্ত্রী এবং কন্যার নাম

  • সময় বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৬৭ পঠিত

সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) অধিনায়ক ডেভিড ওয়ার্নার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) বিপক্ষে চলমান আইপিএল ২০২১ ম্যাচের সময় নজির গড়েছেন। আইপিএল ইতিহাসের প্রথম ব্যাটসম্যান হিসেবে ওয়ার্নার ৫০ তম হাফ সেঞ্চুরি করেছেন।

আর এই ম্যাচের সময় ওয়ার্নারের জুতোতে তাঁর স্ত্রী এবং মেয়েদের নাম রয়েছে দেখা যায়। নিজের জুতোতে ওয়ার্নার তাঁর গোটা পরিবারের নাম লিখে তাদের প্রতি সুন্দর শ্র'দ্ধা জানিয়েছেন। ডেভিড ওয়ার্নারকে তার স্ত্রী ক্যান্ডিস এবং কন্যা আইভী, ইন্দি রাই এবং ইসলা রোজের নাম জুতোতে দেখা গেছে। তাঁর দুই জোড়া জুতোতেই তাঁর স্ত্রী ও কন্যার নাম ছিল। অস্ট্রেলিয়ায় থাকায় ওয়ার্নার ভারতে আইপিএল কড়া বায়ো-বাবল প্রোটোকলের মধ্যে খেলেন বলে তাদের প্রতি তাঁর ভালবাসা প্রদর্শন করার জন্য এটি করেন ওয়ার্নার।

এই ম্যাচ শুরুর আগে সানরাইজার্স হায়দরাবাদ পাঁচ ম্যাচে মাত্র একটি জয়ের সাথে আইপিএল পয়েন্টস টেবিলের অষ্টম স্থানে রয়েছে। এদিকে চেন্নাই সুপার কিংস পয়েন্ট টেবিলে দুই নম্বরে রয়েছে। এদিন ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার টস জিতে দিল্লির সাধারণ পিচে প্রথমে ব্যাটিংয়ের সি'দ্ধান্ত নেন, খেলাটি এগিয়ে যাওয়ার সাথে সাথে স্লো 'হতে থাকে। এই ম্যাচে মনীশ পান্ডে এবং সন্দীপ শর্মা এসআরএইচ এর প্রথম একাদশে খেলছেন এবং চেন্নাই সুপার কিংসে মইন আলী ও লু'ঙ্গি এনজিডিকে একাদশে অন্তর্ভুক্ত করেছেন।

শুরুতেই দীপক চাহারের বোলিংয়ে এমএস ধোনি জনি বেয়ারস্টোর ক্যাচ ফেলেন। তারপরে ডেভিড ওয়ার্নার মনিশ পান্ডের সাথে ১৪ ওভারে ব্যাটিংয়ে ১০৬ রানের পার্টনার'শিপ যোগ করেন, এ পর্যন্ত সিএসকে বোলাররা ও ফিল্ডিংরা দুর্দান্ত ছিল, যাফ জন্য চাপ বজায় রেখেছিল হায়দ্রাবাদের উপর। ওয়ার্নার তার ৫৭ রানের ইনিংসে টি ছক্কা মা'রেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!