1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ন

চেন্নাই ছেড়ে রাজস্থানে হয়ে খেলবেন রবিন উথাপ্পা

  • সময় বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৭৮ পঠিত

চেন্নাই সুপার কিংসের সদস্য রবিন উথাপ্পাকে আপনারা এই মর'শুমে রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে দেখতে পারেন। আপনারাও ভাবছেন যে এটা কীভাবে 'হতে পারে, কারণ ই মর'শুমে উথাপ্পা চেন্নাইয়ের দলের সদস্য। আসলে দলের বিগড়ে যাওয়া ভারসাম্যের কারণে রাওস্থান রয়্যালস কিছু ফ্রেঞ্চাইজির স'ঙ্গে যোগাযোগ করেছিল

আর তারা তাদের খেলোয়াড়দের লোন হিসেবে দিতে আবেদন করেছিল। এই ব্যাপারে রবিন উথাপ্পার নাম সামনে এসেছে। দলের বিগড়ে যাওয়া ভারসাম্য দেখে রাজস্থান রয়্যালস কিছু ফ্রেঞ্চাইজির স'ঙ্গে যোগাযোগ করে তাদের খেলোয়াড়দের লোন হিসেবে দিতে আবেদন করে। এই ব্যাপারে একটি যোগাযোগ তারা চেন্নাইয়ের স'ঙ্গেও করেছিল। কিন্তু কোনো বিদেশী খেলোয়াড়ের জন্য নয় বরং দেশী খেলোয়াড় রবিন উথাপ্পার জন্য। রবিন উথাপ্পা এই মর'শুমে এখনও পর্যন্ত সিএসকের হয়ে একটিও ম্যাচ খেলেননি।

বেশকিছু দলে রখেলোয়াড়রা করো'নার হাহাকার আর ভয়ের কারনে নিজেদের দল ছেড়ে দিয়েছেন। কিন্তু রাজস্থানের তো করো'নার স'ঙ্গে স'ঙ্গে চোট আঘা'তের সমস্যাও ভোগ করতে হচ্ছে। অবস্থা এমন যে এই দলের কাছে হাতে গোনা ৪জন বিদেশী খেলোয়াড় রয়েছে মাত্র। রবিন উথাপ্পা গত মর'শুম অর্থাৎ ২০২০ আইপিএলে রাজস্থান রয়্যালসের অংশ ছিলেন। কিন্তু সেখান থেকে রিলিজ করার পর এবার হওয়া মিনি অকশানে তাকে চেন্নাই সুপার কিংস কিনে নেয়।

রাজস্থানের হয়ে গত মর'শুমে উথাপ্পা ১২টি ইনিংসে মাত্র ১৯৬ রান করেছিলেন। রবিন উথাপ্পা আইপিএলে ১৮৯টি ম্যাচ খেলে ৪১০৭ রান করেছেন। আইপিএলে তার ব্যাট থেকে ২৪টি হাফসেঞ্চুরিও বেরিয়েছে। আইপিএল ২০০৮ এ ডেবিউ করার পর রবিন উথাপ্পাকে এবার আইপিএল অকশনে চেন্নাই সুপার কিংস কিনেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!