1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৯:০১ অপরাহ্ন
শিরোনামঃ

পিএসজিতে যাচ্ছেন মেসি!

  • সময় বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৬৯ পঠিত

লিওনেল মেসিকে দলে পেতে আপ্রাণ চেষ্টা করছে পিএসজি। এরইমধ্যে দু’বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে ফরাসি ক্লাবটি। টাকার অঙ্ক সম্পর্কে এখনও কিছু জানায়নি প্যারিসিয়ানরা। তবে, এ নিয়ে মেসি এখনও কোনো মন্তব্য না করলেও গণমাধ্যমে সরব হয়েছেন বার্সেলোনা কোচ রো'নাল্ড কোম্যান। আর্জেন্টাইন তারকা বার্সেলোনা ছেড়ে কোথাও যাব'েন না এমনটাই আশা তার। ক্যারিয়ারের শেষ সময় পর্যন্ত বার্সেলোনাতেই থাকবেন মেসি, জানিয়েছেন কোম্যান।

আর মাত্র দু’মাস। এরপরই বার্সেলোনার স'ঙ্গে চুক্তি শেষ হয়ে যাব'ে লিওনেল মেসির। ফুটবল বিশ্বের কাছে লিওনেল মেসি মানেই ভিন্ন কিছু। মেসি মানেই কাড়ি কাড়ি অর্থের পসরা সাজিয়ে অ'পেক্ষা পৃষ্ঠপোষকদের। মেসিকে দলে রাখা মানেই যে সোনার ডিম পাড়া হাস সেটাতো যে কোনো ক্লাবই বোঝে। তাইতো আর্জেন্টাইন তারকাকে দলে পেতে উন্মুখ হয়ে আছে ম্যানচেস্টার সিটি ও পিএসজি।

বার্সেলোনার বহুল আলোচিত নির্বাচনে হোয়ান লাপোর্তের কাছে সবার একটাই প্রত্যাশা ছিল, যে করেই হোক মেসিকে দলে রাখতে সফল হবেন তিনি।
সব সময় আশার কথাও শুনিয়ে এসেছেন লাপোর্তে। কিন্তু এখনও হ্যাঁ বা না কিছুই বলেননি মেসি। সাম্প্রতিক সময়ে কো'পা দেল রে’র শিরোপা জয় এবং লা লিগায় ভালো করায় স মর'্থকরা আশা করছেন এবার হয়ত মেসি ক্লাব ছাড়ার সি'দ্ধান্ত মাথা থেকে একেবারেই ঝেরে ফেলবেন। কিন্তু পিএসজির প্রস্তাবে নতুন করে টনক নড়েছে সবার। দু’বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে ফরাসি ক্লাবটি। তবে, টাকার অঙ্কটা এখনও গো'পনই রেখেছে পিএসজি। বার্সাও মুখ খোলেনি।

এ বি'ষয়ে বার্সেলোনা কোচ বলেন, ‘পিএসজির প্রস্তাবের বি'ষয়ে আমি শুনেছি। তবে, এটা সত্য না মিথ্যা তা জানি না। মেসির মতো ফুটবলারকে সবাই প্রস্তাব দেবে এটাই স্বাভাবিক। তবে, আমা'র বিশ্বা'স মেসি বার্সেলোনা ছেড়ে কোথাও যাব'ে না। সে ক্যারিয়ারের শেষদিন পর্যন্ত এখানেই থাকবে। স মর'্থকদের ভালোবাসার দেওয়াল ভেঙে চলে যাওয়া এতটা সহজ নয়।’
পিএসজির প্রস্তাবের খবর গণমাধ্যমে ছড়ালেও, এখনও নিরব আছে ম্যানচেস্টার সিটি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!