1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনামঃ

মুম্বাই ইন্ডিয়ান্স থেকে তারকা ক্রিকেটারকে বদলি নিলো বেঙ্গালুরু!

  • সময় বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১০০ পঠিত

ভারতে করো'নার প্রকো'প বৃ'দ্ধি পাওয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথে নিজেদেরকে সরিয়ে নিয়েছেন অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন। যদিও তারা দুজনে মুম্বাইয়ের একটি হোটেলে আট'কা পড়েছেন। এরই মধ্যে রিচার্ডসনের বদলি খুঁজে পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরু। ম'ঙ্গলবার তারা কিউই পেস বোলিং অলরাউন্ডার স্কট কুজ্ঞেলেইনকে দলে ভিড়িয়েছে।

নতুন করে অবশ্য তাঁকে জৈব সুরক্ষা বলয়ে ঢুকতে হচ্ছে না। ইতোমধ্যে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অতিরিক্ত খেলোয়াড় হিসেবে স'ঙ্গে ছিলেন। এবার তিনি যোগ দিচ্ছেন বিরাট কোহলির দলে। ২৯ বছর বয়সী এই অলরাউন্ডার নিউজিল্যান্ডের হয়ে ২টি ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি খেলেছেন।

নিজেদের পরবর্তী ম্যাচে আগামী ৩০ এপ্রিল কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হবে বে'ঙ্গালুরু। এই ম্যাচের আগেই দলের স'ঙ্গে যোগ দেবেন কুজ্ঞেলেইন। এদিকে ম'ঙ্গলবার সকালে নিরাপত্তা কমিটির স'ঙ্গে আলোচনা শেষে ভারতের স'ঙ্গে সবধরনের বিমান যোগাযোগ বন্ধ করার সি'দ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া।

আগামী ১৫ মে পর্যন্ত ভারতের স'ঙ্গে সরাসরি ফ্লাইট বন্ধ থাকবে অস্ট্রেলিয়ার। এর ফলেই বিপদে পড়তে হয়েছে জাম্পা ও রিচার্ডসনকে। এই দুই ক্রিকেটার ছাড়াও আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অস্ট্রেলিয়ার আরেক ক্রিকেটার অ্যান্ড্রু টাই। যদিও ইতোমধ্যে তিনি দেশে ফিরেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!