1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনামঃ

হায়দরাবাদকে হারিয়ে শীর্ষে চেন্নাই

  • সময় বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৭৩ পঠিত

শুরুতে ব্যাট করে লড়াকু সংগ্রহ গড়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু জবাবে ফাফ ডু প্লেসি ও রিতুরাজ গায়কোয়াড়ের দুর্দান্ত ব্যাটিংয়ে ভর করে সহজ জয় তুলে নিল চেন্নাই সুপার কিংস।এই জয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষেও উঠে এলো ম হে'ন্দ্র সিং ধোনির দল।

বুধবার রাতে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে হায়দরাবাদকে ৭ উইকে'টের বড় ব্যবধানে হারিয়েছে চেন্নাই। শুরুতে ব্যাট করে ৩ উইকে'টে ১৭১ রান সংগ্রহ করে হায়দরাবাদ। জবাবে ৯ বল হাতে রেখেই জিতে যায় চেন্নাই।

লক্ষ্য তাড়ায় নেমে দুই ওপেনার রিতুরাজ ও ডু প্লেসি মিলেই তুলে ফেলেন ১২৯ রান। র'শিদ খানের ঘূর্ণিতে বোল্ড হওয়ার আগে ৪৪ বলে ১২ বাউন্ডারিতে সমৃ'দ্ধ ৭৫ রানের ইনিংস খেলেন রিতুরাজ। অন্য প্রান্তে থাকা ফাফ ডু প্লেসিও ততক্ষণে ফিফটির দেখা পেয়ে গেছেন।

তবে নিজের শেষ ও ইনিংসের ১৫তম ওভারে পর পর দুই বলে মঈন আলী ও ডু প্লেসিকে তুলে নিয়ে ম্যাচ জমিয়ে তোলেন র'শিদ খান। ইংলিশ অলরাউন্ডার মঈন ৮ বলে ১৫ রানের ইনিংস খেলে কেদার যাদবের হাতে ক্যাচ তুলে দেন। পরের বলে প্রোটিয়া ব্যাটসম্যান ডু প্লেসিকে লেগ বিফোরের ফাঁ'দে ফেলেন আফগান লেগ স্পিনার। ডু প্লেসি ৩৮ বলে ৬ আর ও ১ ছক্কায় ৫৬ রান করে বিদায় নেন। তবে বাকি কাজ অনায়াসে সারেন রবীন্দ্র জাদেজা (৭*) ও সুরেশ রায়না (১৭*)।

এর আগে শুরুতে ব্যাট করতে নেমে ২২ রান তুলতেই ওপেনার জনি বেয়ারস্টোর উইকেট হারিয়ে বসে হায়দরাবাদ। তবে অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং মনীশ পান্ডে ১১২ রান যোগ করে দলের ভালো সংগ্রহের ভিত গড়ে দেন। ওয়ার্নার ৫৫ বলে ৩ চার ও ২ চ্ছক্কায় ৫৭ রান করে লু'ঙ্গি এনগিডির শিকার হন। ৬ রান যোগ 'হতেই বিদায় নেন মনীশও।

এনগিডির বলে তুলে লং অনে তুলে মেরেছিলেন মনীশ। কিন্তু সীমানার কাছে থাকা ডু প্লেসি কিছুটা দৌড়ে দুই হাত বাড়িয়ে ডাইভ দিয়ে দুর্দান্ত এক ক্যাচ লুফে নেন। আর তাতেই শেষ হয় মনীশের ৪৬ বলে ৫ চার ও ১ ছক্কায় সাজানো ৬১ রানের ইনিংস। শেষদিকে ১০ বলে ৪ চার ও ১ ছক্কায় ২৬ রান নিয়ে অ'পরাজিত থাকেন কেন উইলিয়ামসন। ৪ বল মোকাবিলায় অ'পরাজিত ১২ রান আসে কেদার যাদবের ব্যাট থেকে।

এই নিয়ে ৬ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় থেকে শীর্ষে উঠে এসেছে চেন্নাই। সমান পয়েন্ট নিয়েও নেট রান রেটে পিছিয়ে থাকায় দুইয়ে নেমে গেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালুরু। অন্যদিকে এখন পর্যন্ত মাত্র ১ জয় পাওয়া হায়দরাবাদ রইলো সবার শেষে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!