1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

ওর কথা সিনিয়র থেকে জুনিয়র সবাই শোনে

  • সময় বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ৫৪ পঠিত

এই মুহূর্তে ক্রিকেট সফরের মধ্য গগনে রয়েছেন বিরাট কোহলী। বয়স মাত্র ৩২। আন্তর্জাতিক ক্রিকে'টে তাঁর এখনও অনেক সাফল্য অর্জন করার আছে। যদিও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোরের প্র'শিক্ষক সাইমন ক্যাটিচ মনে করেন ‘কিং কোহলী’ ভবি'ষ্যতে কোচিং করালে সেখানেও সফল হবেন।

গত আইপিএল থেকে দেবদত্ত পাড়িক্কলকে নিজে হাতে গড়ে তুলেছেন ভারত অধিনায়ক। সেটা খুব কাছ থেকে দেখার পরেই এমন মন্তব্য করলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটসম্যান। একটি বিদেশি সংবাদ মাধ্যমকে ক্যাটিচ বলেছেন, “বিরাট ইতিমধ্যেই অনেক সম্মান অর্জন করেছে।

আমা'র বিশ্বা'স ভবি'ষ্যতে ও ভারতীয় দলকে আরও অনেক সাফল্য এনে দেবে। কঠিন পরিশ্রম, অধ্যবসায়, নিয়মানুবর্তিতা বজায় রাখার জন্য বিরাট সবার মনে আলাদা জায়গা করে নিয়েছে। তাই আমা'র ধারণা ও কোচ হিসেবেও দারুণ কাজ করবে। কারণ সিনিয়র থেকে জুনিয়র সবাই ওর কথা খুব মন দিয়ে শোনে।”

এই প্রস'ঙ্গে আলোচনা করতে গিয়ে পাড়িক্কলের প্রস'ঙ্গ টেনে আনেন ক্যাটিচ। গত মর'সুমে আরসিবিতে সুযোগ পাওয়ার পর থেকেই বিরাটের কাছাকাছি থাকতে শুরু করেন কর্নাটকের এই বাঁহাতি ব্যাটসম্যান। অনুশীলন থেকে শুরু করে ম্যাচের মাঝে দেবদত্তকে সবসময় আগলে রাখেন কোহলী। এর প্রমাণ হাতেনাতে পাওয়া যাচ্ছে। গত বছর ১৫ ম্যাচে ৪৭৪ রান করেছিলেন এই তরুণ।

এ বারের আইপিএল-এ এখনও পর্যন্ত ৫ ম্যাচে ৪৭ গড় নিয়ে ১৮৮ রান করে ফেলেছেন পাড়িক্কল। এর মধ্যে রাজস্থান রয়্যালসের বিরু'দ্ধে অ'পরাজিত ১০১ রান রয়েছে। সাইমন বলেন, “বিরাট নিজের সব অ'ভিজ্ঞতা পাড়িক্কলকে উজাড় করে দিয়েছে। সেটা ওকে দেখলেই বোঝা যায়। ছেলেটা শারীরিক ও মানসিক ভাবে খুবই শক্তিশালী হয়ে উঠেছে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!