1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

নারিনের প্রতি সন্তুষ্ট নন অধিনায়ক মরগ্যান

  • সময় মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৬৮ পঠিত

আইপিএলের অতি গু'রুত্বপূর্ণ ম্যাচে টপ অর্ডারের ব্যর্থতা ভুলিয়ে পাঞ্জাব কিংসের বিরু'দ্ধে কষ্টার্জিত জয় হাসিল করল কলকাতা নাইট রাইডার্স। নীতীশ রানা, শুভমান গিল, সুনীল নারিন ও আন্দ্রে রাসেলের আরও এক ব্যর্থতার দিনে কেকেআরের মান বাঁচালেন রাহুল ত্রিপাঠী ও অধিনায়ক ইয়ন মর'্গ্যান।

দুর্দান্ত লড়াই করেও ৫ উইকে'টে ম্যাচ হারল কেএল রাহুল শিবির।১২৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নড়বড়ে শুরু হয় কেকেআরেও। কোনও রান না করেই সাজঘরে ফিরে যান ওপেনার নীতীশ রানা। মোয়েসেস হে'নরিকসের শিকার হন বাঁ-হাতি।

দুটি চার সহযোগে ৮ বলে ৯ রান করে মহম্ম'দ শামির বলে আউট হয়ে সমালোচকদের ফের মুখ খোলার সুযোগ দিলেন শুভমান গিল। কোনও রান না করে পাঞ্জাবের বাঁ-হাতি ফাস্ট বোলার অর্শদীপ সিংয়ের শিকার হন সুনীল নারিনও।এরপরই পিচ কামড়ে ব্যাটিং শুরু করেন কেকেআর অধিনায়ক ইয়ন মর'্গ্যান ও রাহুল ত্রিপাঠী।

দুই ক্রিকেটারের মধ্যে ৬৬ রানের পার্টনার'শিপ হয়।গু'রুত্বপূর্ণ মুহুর্তে তুলে মা'রতে গিয়ে লং অনে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন রাহুল। তাঁর ৩২ বলে ৪১ রানের ইনিংস সাতটি চার দিয়ে সাজানো। ৪০ বলে ৪৭ রান করে কেকেআরকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন অধিনায়ক ইয়ন মর'্গ্যান।

তবে ম্যাচ জিতেও নারিনের প্রতি সন্তুষ্ট নন অধিনায়ক মর'গ্যান তিনি বলেন, নারিন আজকের ম্যাচে উচিৎ ছিল দায়িত্ব নিয়ে ব্যাটিং করার। এইরকম বাজে শট না খেললেও পারত। তবে যাই হউক পরিশেষে জয় পেয়েছি তাতেই খুশি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!