1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

বছরের সেরা টি-টোয়েন্টি বোলার হলেন মোস্তাফিজ

  • সময় শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১৪৩ পঠিত

ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মধ্যে দিয়ে শেষ হয়েছে টাইগার ক্রিকেটারদের টুয়েন্টি টুয়েন্টি বছরের অধ্যায়! শেষ 'হতে যাওয়া এই বছরে আর কোন খেলা নেই বাংলাদেশের। তবে এ বছরে বিশেষ এক ক্যাটাগরিতে টি-টোয়েন্টির সেরা বোলার টাইগার পেসার মোস্তাফিজুর রহমান।

করো'নার কারণে চলতি বছর তেমন খেলা না থাকলেও ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়েই ম্যাচের খড়া কে'টেছে তামিম-মোস্তাফিজদের। টেস্ট বা ওয়ানডে থেকেও এই বছরে টি-টোয়েন্টি ম্যাচ বেশি খেলেছে বাংলাদেশ। আর বছর শেষে টি-টোয়েন্টিতে দারুণ সাফল্য পেয়েছেন কা'টার বয় মোস্তাফিজ।

এবছরে টি-টোয়েন্টি ক্রিকে'টে কমপক্ষে ৩০ উইকেট পাওয়া বোলারদের ভিতরে সবচেয়ে সেরা বোলিং স্ট্রাইক রেট ও সেরা বোলিং গড় মোস্তাফিজুর রহমানের। তার পরে আছেন ভারতের জাসপ্রিত বু মর'াহ। এরপরে সন্দ্বীপ লামিচান, হারিস রউফ ও র'শিদ খান আছেন।

চলতি বছরে ১৮ টা টি-টোয়েন্টি ম্যাচ খেলে মোস্তাফিজুর নিয়েছেন ১৩.৬৯ গড়ে ৩৬ উইকেট। যেখানে তার বোলিং স্ট্রাইক রেট মাত্র ১১.৫! আর এটাই এ বছরে সেরা বোলিং সাফল্য। এছাড়া মোস্তাফিজের পরেই আছেন জাসপ্রিত বু মর'াহ (১৬.২৮), সন্দ্বীপ লামিচান (১৭.৩৩), হারিস রউফ (১৯.১৭), র'শিদ খান (২০.০৩)।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!