1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ

বিদেশি ক্রিকেটারদের বাড়ি ফেরার বিষয়ে যা বলছে বিসিসিআই

  • সময় মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৬৭ পঠিত

ভারতে করো'নাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। এমন অবস্থায় আইপিএল খেলতে এসে নিরাপত্তাহীনতায় ভুগছেন অনেক বিদেশি ক্রিকেটার। এরই মনে অনেক ক্রিকেটার দেশে ফিরে গেছেন। অনেক ক্রিকেটার প্রকাশ্যেই উদ্বেগ প্রকাশ করেছেন বাড়ি ফেরা নিয়ে।

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) জানিয়েছেন, উদ্বেগের কোনো কারণ নেই। বিদেশি ক্রিকেটারদের নিরাপদে ও সুরক্ষিতভাবে বাড়িতে পৌঁছে দেয়ার আগ পর্যন্ত তাদের দায়িত্ব শেষ হবে না। এজন্য তারা সরকারের স'ঙ্গে কাজ করছেন বলেও জানিয়েছেন।

বিসিসিআইয়ের প্রধান অ'পারেটিং অফিসার হেমাং আমিন বলেছেন, ‘আ মর'া বুঝতে পারছি টুর্নামেন্ট শেষে আপনারা কিভাবে বাড়ি ফিরবেন এটা নিয়ে চিন্তা করছেন। আ মর'া আপনাদের আশ্বস্ত করছি এতা নিয়ে চিন্তার কিছু নেই। নিরাপদে আপনাদের গন্তব্যে পৌঁছে দিতে বিসিসিআই সবকিছু করবে।’

তিনি আরও বলেন, ‘বিসিসিআই পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। টুর্নামেন্ট শেষে বাড়ি ফেরার ব্যবস্থা করতে সরকারের স'ঙ্গে কাজ করছে বিসিসআই। আপনাদের নিরাপদে ও সুরক্ষিতভাবে বাড়ি পৌঁছে দেয়ার আগে বিসিসিআইয়ের জন্য টুর্নামেন্টটি শেষ হবে না।’

এরই মধ্যে আইপিএল থেকে নিজেদের সরিয়ে নিয়ে দেশে ফিরে গেছেন তিন অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যান্ড্রু টাই, অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন। ম'ঙ্গলবার থেকে ভারতের স'ঙ্গে অস্ট্রেলিয়া সব ধরনের বিমান চলাচল বন্ধ ঘোষণা করেছে। এর ফলে উদ্বেগ প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা।

যদিও আইপিএলের বাকি অংশে খেলে যাওয়ার ব্যাপারে আশাবাদী অস্ট্রেলিয়ার অবশিষ্ট ১৪ ক্রিকেটার। এর মধ্যে রয়েছেন স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার ও প্যাট কামিন্স। ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের ক্রিকেটরাও আইপিএলে থাকছেন বলে জানানো হয়েছে ফ্র্যাঞ্চাইজিগু'লোর পক্ষ থেকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!