1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

অজিদের পর আইপিএল ছাড়বেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররাও!

  • সময় মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৯৬ পঠিত

যতদিন যাচ্ছে ততই ভ'য়াবহ হচ্ছে ভারতের করো'না পরিস্থিতি। এমন অবস্থাতেও চলছে আইপিএল। তবে অনেক ক্রিকেটারই নিজেদের নিরাপত্তার কথা ভেবে দেশে ফিরে যাচ্ছেন। ইতোমধ্যেই অস্ট্রেলিয়ার বেশ কিছু ক্রিকেটার দেশে ফিরেও গেছেন।

এমতাবস্থায় নিজেদের ক্রিকেটারদের নিয়ে উদ্বি'গ্ন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডও, দেশটির করো'না পরিস্থিতি ও নিজ দলের ক্রিকেটারদের কড়া পর্যবেক্ষণে রাখার কথা জানিয়েছেন এনজেডসি। তারা ভারতের করো'না পরিস্থিতিকে হৃদয়বিদারকের চেয়েও বেশি বলে মূল্যায়ন করেছেন, ক্রিকেটারদের সাথে ঘনিষ্ঠ ভাবে যোগাযোগ রাখছে দেশটি।

নিউজিল্যান্ডের ‘দ্যা হেরাল্ড এনজেড’ এর প্রতিবেদনে জানানো হয়েছে, করো'না বিধিনিষে'ধ নীতিমালার কারণে ক্রিকেটারদের নিরাপত্তা, তাদের দেশে ফেরা নিয়ে উদ্বি'গ্ন এনজেডসি। সেই সাথে আইপিএলের পরপর বেশ কয়েকজন ক্রিকেটার আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও দ্বিপাক্ষিক সিরিজ খেলতে সরাসরি ইংল্যান্ডে যেতে হবে, যে কারণে ইংল্যান্ডের করো'না বিধিনিষে'ধও বিবেচনায় রাখতে হচ্ছে নিউজিল্যান্ডকে।

এনজেডসি তাদের ক্রিকেটার, ভারতের স্বাস্থ্যবিভাগ, আইসিসি ও ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের সাথেও নিয়মিত যোগাযোগ রক্ষা করে যাচ্ছে। যাতে করে কেন উইলিয়ামসন, ট্রেন্ট বোল্টদের নিরাপত্তা ও আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে খেলা ও বাঁকিদের দেশে ফেরা নিয়ে কোন ঝুঁকিতে পড়তে না হয়।

নিউজিল্যান্ডের ১০ ক্রিকেটার এবারের আইপিএলে অংশ নিচ্ছেন, তারা হলেন – কেন উইলিয়ামসন, ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, জিমি নিশাম, টিম সেইফার্ট, ফিন অ্যালেন, স্কট কুগেলিন, অ্যাডাম মিলেন ও লোকি ফার্গু'সন। এর মধ্যে অন্তত ৪ ক্রিকেটার অংশ নিবেন ইংল্যান্ডে দ্বিপাক্ষিক টেস্ট সিরিজ ও আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!