1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
এক জ্ঞানী ব্যক্তির পরামর্শে সিদ্ধান্ত বদলেছিলেন আফ্রিদি বাংলাদেশ একাদশে দ্যা ক্রাইসেস ম্যান, জায়গা হয়নি শান্ত-মিঠুনের ধ্বংসের মুখে অস্ট্রেলিয়া ক্রিকেট, নিষিদ্ধ হতে চলেছেন ক্রিকেটাররা তামিমের সমালোচকদের উপযুক্ত জবাব দিলেন মাহমুদুল্লাহ রিয়াদ আইপিএল খেলার ‘শাস্তি’, জাতীয় দল থেকে বাদ পড়ছেন বেয়ারস্টো-বাটলাররা থেমে নেই ফিজ, হোটেল রুমেই ব্যায়াম করছেন মুস্তাফিজ খুদে ওজিল লাল কার্ড দেখাচ্ছে ইসরাইলি সেনাকে, শেয়ার করলেন মাসুদ ওজিল । যার কথায় মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছিলেন পোলার্ড তামিমের স্ট্রাইক রেট নিয়ে যারা কথা বলে তারা ‘বোকা’: মাহমুদউল্লাহ আইপিএল স্থগিত হওয়ায় পিপিএলে নাম লেখালেন বিরাট

ফ্লাইট বন্ধ, বিপদে আইপিএলের ৩০ ক্রিকেটার!

  • সময় মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৫১ পঠিত

বর্তমান করো'না পরিস্থিতির কথা চিন্তা করে অস্ট্রেলিয়া সরকার আগামী ১৫ মে পর্যন্ত ভারতের স'ঙ্গে সবধরনের বিমান যোগাযোগ বন্ধ ঘোষণা করেছে। এমন সম্ভাবনার কথা চিন্তা করে আগেই দেশে ফিরে গেছেন অ্যান্ড্রু টাই, অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন। এখনও আইপিএলের স'ঙ্গে যুক্তি আছেন আরও ৩০ জন। তারা পড়েছেন নতুন এক অনিশ্চয়তায়।

ম'ঙ্গলবার সকালে দেশটির নিরাপত্তা কমিটির এক আলোচনা শেষেই সি'দ্ধান্ত নেয়া হয়েছে ভারতের স'ঙ্গে সবধনের বিমান যোগাযোগ বন্ধ করার। এর ফলে আর বাণিজ্যিক ফ্লাইটে দেশে ফেরার সম্ভাবনা নেই ডেভিড ওয়ার্নার-স্টিভেন স্মিথদের।অস্ট্রেলিয়ান প্রধানমন্ত্রী স্কট মর'িসন সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ভারতে বেশ বড় ধরনের সংক্রমণ হয়েছে বলে আ মর'া বিশ্বা'স করি।

জাতীয় সংসদে সর্বশেষ যেসব ব্যবস্থা নেওয়া হয়েছে, এর স'ঙ্গে আজ নতুন করে ১৫ মে পর্যন্ত ভারতের স'ঙ্গে সরাসরি ফ্লাইট স্থগিত করার ঘোষণা দিয়েছি।’ সোমবার ক্রিকেটারদের পরিকল্পনার কথা জানাতে বলেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। অজি ওপেনার ক্রিস লিন পরা মর'্শ দিয়েছেন বিশেষ বিমানে যেন তাদের সব ক্রিকেটারকে দেসগে ফেরানো হয়।

এ ছাড়া বেশ কয়েকজন অস্ট্রেলিয়ান ক্রিকেটার আইপিএলের জৈব সুরক্ষা বলয় নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন। এদিকে আইপিএলে অংশ নেয়ার ক্রিকেটারদের এক হাত নিয়েছিলেন ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া সরকারের প্রধান মা'র্ক ম্যাকগোয়ান। ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ায় গতকালই লকডাউন শেষ হয়েছে। এখন আর কমিউনিটি পর্যায়ে করো'নার সংক্রমণ পাওয়া যাচ্ছে না।

তবে ভারত ফেরতদের জন্য কোয়ারেন্টাইন ব্যবস্থা নাজুক হয়ে উঠছে বলে দাবি করেছেন তিনি। ম্যাকগোয়ান বলেন, ‘আ মর'া বিশ্বজুড়ে ছড়ানো এক ম হা'মা'রির মধ্যে আছি। ভারত এখন মৃ'ত্যু ও ধ্বং'সের কেন্দ্রবিন্দু। আমা'র তো মনে হয় না এখন ভারতে যাওয়ার কোনো কারণ থাকতে পারে।

ভারত থেকে আসা মানুষের জন্য আমা'দের কোয়ারেন্টিন–ব্যবস্থায় প্রচণ্ড চাপ যাচ্ছে। গত কয়েক মাসে মানুষ ওখানে কেন যাচ্ছে, সেটা ভেবেই অবাক লাগে। বিয়ের জন্য, শেষকৃত্যের জন্য কিংবা খেলার জন্য অথবা আরও যা যা কারণ পাচ্ছে। আমা'র মনে হয় না এর একটাও দরকারি।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!