1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনামঃ

আইপিএল নিয়ে সিদ্ধান্ত জানালেন গাঙ্গুলী

  • সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৭৪ পঠিত

ভারতে ভ'য়াবহভাবে বাড়ছে করো'নার সংক্রমন ও মৃ'ত্যু। তবে এর মাঝেই চলবে আইপিএল। ঘোষণা দিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গা'ঙ্গু'লী। এখন পর্যন্ত চারজন নাম প্রত্যাহার করে নিয়েছেন। রবীচন্দ্রন অশ্বীন ছাড়াও তালিকায় আছেন অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসন, অ্যান্ড্রু টাই।

তবে আইপিএল-এর পক্ষে গু'নগান করে ৫০ হাজার ডলার অনুদান দিয়েছেন প্যাট কামিন্স।এখন পর্যন্ত আইপিএল যেভাবে পরিকল্পনায় আছে, সেভাবেই চলবে।’ স্পোর্টস্টারকে দেয়া সৌরভ গা'ঙ্গু'লীর এমন বক্তব্য দিচ্ছে টুর্নামেন্ট নিয়ে সমালোচনার জবাব। মাথা নোয়াবার নয় বিসিসিআই।

হাজারো মানুষের মৃ'ত্যু আর লাখো মানুষের আ'ক্রা'ন্তের খবর টপকে কোটি টাকার টুর্নামেন্ট বিনোদিত করেই চলবে ভারতবাসীকে।তবে টনক নড়ছে ক্রিকেটারদের। ২৪ ঘন্টার মধ্যে নাম প্রত্যাহার করে নিয়েছেন চারজন। তালিকায় একমাত্র ভারতীয় রবীচন্দ্রন অশ্বীন। বাকি তিন অস্ট্রেলিয়ান অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসন ও অ্যান্ড্রু টাই।

হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ শেষ করে দিল্লি অলরাউন্ডার অশ্বীন রোববার সরে দাঁড়ান। করো'না আ'ক্রা'ন্ত পরিবারের পাশে থাকতে তার এই সি'দ্ধান্ত। টুইটার অ্যাকাউন্টে নিজের নাম পরিবর্তন করে রাখেন স্টে হোম স্টে সেইফ-টেক ইউর ভ্যাকসিন।

রাজস্থান রয়্যালসের অ্যান্ড্রু টাই কঠিন বায়োবাবলের বন্দী জীবন থেকে মুক্তি পেতে দেশে ফিরে গেছেন। আগস্ট থেকে বায়োবাবলে অজি পেসার। পার্থে ফেরার পথে সি'ঙ্গাপুরের সেন রে'ডিওকে দেয়া সাক্ষাৎকারে টাই জানিয়েছেন মনের কঠিন অবস্থার কথা।

রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরু আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসনের বিদায়। তবে কারণটা বলছে ব্যক্তিগত। তিন অজি ক্রিকেটারের বাইরে বাকিরাও ভাবছেন আইপিএলকে বিদায় জানানোর কথা। এমন বিস্ফোরক মন্তব্য করেছেন কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং কোচ ডেভিড হাসি।

তবে কলকাতারই আরেক ক্রিকেটার প্যাট কামিন্স আইপিএল-এর পক্ষে। নিজে করো'না তহবিলে অনুদান দিয়েছেন ৫০ হাজার ডলার। আহবান জানিয়েছেন বাকিদেরও।ক্রিকেটারদের নিয়ে চিন্তিত ক্রিকেট অস্ট্রেলিয়া ও দেশটির ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন যৌ'থ বিবৃতিতে পরিস্থিতি পর্যবেক্ষণের কথা বলেছে।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডও নজর রাখছে ভারতে। তবে কোনো দেশই এখনই ডেকে পাঠাচ্ছে না ক্রিকেটারদের।ভারতও আট'কে রাখবে না। কেউ যেতে চাইলে বিসিসিআই বাধা দেবে না।

স্বদেশি ক্রিকেটার আর বোর্ড কর্তাদের এমন নির্লিপ্ত আচরণে খেপেছেন ভারতের অলিম্পিক স্বর্ণজয়ী শ্যুটার অ'ভিনব বিন্দ্রা। পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আক্তারও আইপিএল বন্ধ করে, সে অর্থ দিয়ে অক্সিজেন কেনার পরা মর'্শ দিয়েছেন।একদিকে পুরো বিশ্ব। অন্যদিকে বিসিসিআই। তবে কি জীবনের মূল্যের চেয়েও দামি আইপিএল?

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!