1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন

আইপিএলের অর্থ দিয়ে মানুষের জীবন বাঁচান : শোয়েব আখতার

  • সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৬৯ পঠিত

বর্তমানে ভারত করো'নার দ্বিতীয় ঢেউ সামাল দিচ্ছে। পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণের বাইরে ভারতের। এমন অবস্থায় আইপিএল চালিয়ে রাখার পক্ষে নন পাকিস্তানের কিংবদন্তী শোয়েব আখতার। সেই সাথে পাকিস্তান সুপার লিগও স্থগিত করার পক্ষে তিনি।

ভারতে দিনদিন পরিস্থিতি ভ'য়ানক হচ্ছে। দেশটির হাসপাতালগু'লোতে নেই পর্যাপ্ত পরিমাণের অক্সিজেন সরবরাহ। যে কারণে অক্সিজেনের অভাবেই মৃ'ত্যু হচ্ছে হাজার হাজার মানুষের। ভারতে যেখানে প্রতিদিনই ৩ লাখের উপরে করো'না আ'ক্রা'ন্ত হচ্ছে সেখানে আইপিএল চালু রেখেছে বিসিসআই। দেশটির এমন পরিস্থিতিতে আইপিএল বন্ধ না করায় সমলোচনা করেছেন অস্ট্রেলিয়ার সাবেক উইকেটরক্ষক অ্যাডাম গিলক্রিস্ট।

গিলক্রিস্টের মতোই বর্তমান পরিস্থিতি বিবেচনায় আইপিএল চালিয়ে যাওয়ার পক্ষে নন শোয়েব আখতার। তার ভাষ্য আইপিএলে প্রতিদিন যে পরিমাণ টাকা বিনিয়োগ হচ্ছে সে টাকা দিয়ে সাধারণ মানুষের জন্য অক্সিজেন কেনার আহ্বান এই সাবেক পাকিস্তান ফাস্ট বোলারের।

“ভারত বর্তমানে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। আইপিএলের জন্য এটি সঠিক সময় নয়। যথাযথ ব্যবস্থা নিয়ে চালিয়ে যেতে না পারলে তাদের আইপিএল বন্ধ করা উচিত। এমন নয় যে পিএসএল স্থগিত হয়েছে বলে আমি আইপিএল বন্ধের পক্ষে। যদি এভাবে চলতে থাকে জুনে পিএসএল আয়োজনেরও কোন প্রয়োজন দেখছি না আমি।”

তিনি আরও যোগ করেন, “আইপিএল গু'রুত্বপূর্ণ কিছু নয়, সেখানে যে পরিমাণ টাকা খরচ করা হচ্ছে, সেটা অক্সিজেন ট্যাংক কেনার জন্য ব্যয় করা উচিত। এটা মানুষকে মৃ'ত্যু থেকে বাঁচাবে। এই মুহূর্তে আমা'দের ক্রিকেট কিংবা বিনোদনের প্রয়োজন নেই। আ মর'া ভারত ও পাকিস্তানে মানুষের জীবন বাঁচাতে চাই। আমি এভাবে জোর দিয়ে বলছি, কারণ মানুষের জীবন এখন সংকটের মুখে।”

গত দুই দিনে ভারতে করো'না রোগী শনাক্ত করা হয়েছে ৭ লাখেরও বেশি, এর মধ্যে প্রাণ হারিয়েছেন ৫৫৬৭ জন। দেশটির এমন অবস্থায় শেষ পর্যন্ত আইপিএল চালিয়ে নিয়ে যাওয়া হয় কি না সেটিই দেখার বি'ষয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!