1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

ম্যাচ শুরুর আগে রাসেলকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলো কলকাতা

  • সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৭০ পঠিত

চলতি আইপিএলে টানা চার ম্যাচ হেরে পয়েন্ট তালিকার তলানিতে চলে গেছে কলকাতা নাইট রাইডার্স। আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, সুনিল নারাইনের মতো বড় বড় নামগু'লো পারফর্ম করতে পারছেন না। যে কারণে মুম্বাইয়ের ব্যাটিং স্বর্গে মাত্র ১৩৩ রানেই থেমে যায় নাইটদের ইনিংস। আন্দ্রে রাসেলও যথারীতি ব্যর্থ।

যে কারণে দল নির্বাচন নিয়ে আবার প্রশ্ন উঠেছে। টানা চার ম্যাচ হারের পর নাইট একাদশে পরিবর্তনের ই'ঙ্গিত পাওয়া গেছে। সমালোচনার নিশানায় আছেন অধিনায়ক মর'গ্যান। তার নেতৃত্ব মোটেও সুবিধার নয়। তাছাড়া আন্দ্রে রাসেলকে নিয়ে তো ক্রিকেট বিশেষজ্ঞরাই বিদ্রুপ করছেন।

নাইট রাইডার্সের মেন্টর ডেভিড হাসি রাসেলকে ৩ নাম্বার পজিশনে ব্যাটিং করানোর সি'দ্ধান্তের বি'ষয়ে বলেন, ‘রাসেল ড্রেসিংরুমে প্যাড পরে তৈরি ছিল মাঠে নেমে নিজের বি ধ্বং'সী স্বভাবে ব্যাট করতে। তবে তার আগে আমা'দের একটা ভালো পার্টনার'শিপের প্রয়োজন ছিল।

তিন বা চার ওভার ব্যাট করলে সে হয়তো ১৫ বলে ৩০ বা ৪০ রান করবে। কিন্তু সে যদি তিনে ব্যাট করতে নামে এবং তার ব্যাটে বল লাগে, তাহলে রাসেল ২০০ রান করার ক্ষমতাও রাখে। রাসেলের পাশাপাশি নিউজিল্যান্ডের লকি ফার্গু'সনের দিকেও নজর আছে নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্টের।

গত মৌসুমে সুযোগ পেয়েই ভালো বল করলেও এ মৌসুমে এখন পর্যন্ত তাকে খেলানোই হয়নি। মাইক হাসির কথায় স্পষ্ট বোঝা যায় একাদশ নিয়ে কঠিন সি'দ্ধান্ত আসতে যাচ্ছে, দুর্ভাগ্যবশত আজকের (গতকাল) দিনটা আমা'দের ছিল না এবং আ মর'া নিজেদের সেরাটা দিতে পারিনি। আসন্ন ম্যাচগু'লোতে আ মর'া সবদিক বিচার বিবেচনা করেই এগিয়ে যাব'। ভবি'ষতের জন্য আমা'দের কিছু কঠিন সি'দ্ধান্ত নিতে হবে এবং যত দ্রুত সম্ভব ম্যাচ জেতা শুরু করতে হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!