1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
শিরোনামঃ

ম্যাচ ড্র করেও খুশি অধিনায়ক মুমিনুল হক

  • সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৫৭ পঠিত

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে জিততে পারেনি কোনো দল। ফলাফল ম্যাচ ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। প্রথম টেস্ট ড্র হওয়ায় খুশি বাংলাদেশ দলের টেস্ট ক্যাপ্টেন মুমিনুল হক। শ্রীলঙ্কার মতো কন্ডিশনে খেলে টেস্ট ড্র করতে পারায় তার কণ্ঠে শোনা গেল তৃপ্তিদায়ক স্বস্তির কথা।

এই সিরিজের আগে টেস্ট ক্রিকে'টে বাংলাদেশ ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজে সফরকারীদের বিপক্ষে ২-০ তে হেরেছিল। এরপর নিউজিল্যান্ডের মাটিতে ৩ ম্যাচে করে ওয়ানডে ও টি-টুয়ান্টিতেও হার বাংলাদেশের। ফলে টানা ৭ ম্যাচে হারের মুখ দেখছে বাংলাদেশ জাতীয় দল।

টানা হারে ক্রিকেটারদের আ'ত্মবিশ্বা'স ছিল তলানিতে। সেখান থেকে শ্রীলঙ্কার মাটিতে গিয়ে বিরু'দ্ধ কন্ডিশনে খেলে টেস্ট ম্যাচ ড্র করেছে বাংলাদেশ। ব্যাটিংয়ে রান পেয়েছে নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মুমিনুল হক,লিটন দাস। এছাড়া দুই ইনিংসেই রানের দেখা পেয়েছেন তামিম ইকবালও।

আধিনায়ক মুমিনুল বিদেশের মাটিতে পেয়েছেন প্রথম শতকের দেখা। মন্থর উইকে'টেও অসাধারণ বোলিং করেছেন পেসার তাসকিন আহমেদ। টেস্ট ড্র করায় আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপও পয়েন্ট অর্জন করেছে বাংলাদেশ। এ কারণে ড্র হলেও দেশের ক্রিকে'টের জন্য ভালো হয়েছে বলে মনে করছেন মুমিনুল।

ম্যাচ শেষে মুমিনুল বলেন, ‘ভালো উইকেট ছিল। বোলারদের তেমন কিছু ছিল না। আমা'র মনে হয় এটা মেনে নেওয়াই ভাল। ড্র হওয়াটাই ভাল হয়েছে। বোলিং যদি বলেন, এই উইকে'টে বোলারদের যে কিছু ছিল তা বলা কঠিন। বোলাররা চেষ্টা করেছে । উইকেট ব্যাটিং সহায়ক ছিল। আমা'র মনে হয় সবাই চেষ্টা করেছে। স্পিনার, পেস বোলার যে যখনই আসছে।’

বাংলাদেশ দলের অধিনায়ক আরও বলেন, ‘আ মর'া গত হোম সিরিজ-অ্যাওয়ে সিরিজে ওইরকম রেজাল্ট করতে পারিনি। একটা হোম সিরিজ হারার পর বিদেশে টেস্ট ড্র করতে পারা আমা'র কাছে মনে হয় ভাল একটা দিক। সেকেন্ডে টেস্টে অবশ্যই সবার ভেতরে আ'ত্মবিশ্বা'স দেবে। সবাই দলগতভাবে খেলেছে। বাংলাদেশ যখনই দলগতভাবে খেলতে পারে তখনই ভাল অবস্থায় থাকে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!