1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:০১ পূর্বাহ্ন

রোহিতের পর বড় অঙ্কের জরিমানা গুনলেন কোহলি!

  • সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৬০ পঠিত

আইপিএলে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হারের পর ধীর গতিতে ম্যাচ পরিচালনার জন্য বড় অ 'ঙ্কের জরিমানা করা হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলিকে। ম্যাচ অফিসিয়ালদের আনা অ'ভিযোগ মেনে নিয়েছেন এই ব্যা'ঙ্গালোর দলপতি।

রবিবার মুম্বাইতে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নেমেছিল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোর। তবে ধোনির চেন্নাইয়ের কাছে পাত্তাই পায়নি আরসিবি। রবীন্দ্র জাদেজার অলরাউন্ডার পারফর্মে আরসিবিকে টুর্নামেন্টে প্রথম পরাজয়ের স্বাদ দিয়েছে চেন্নাই সুপার কিংস। এদিন ম্যাচ হারের পাশাপাশি আরও একটি দুঃসংবাদ শুনল আরসিবি অধিনায়ক কোহলি।

আইপিএল গভর্নিং বডির বেঁধে নির্দিষ্ট সময়ের মধ্যে ম্যাচ শেষ করতে না পারায় চেন্নাইয়ের বিপক্ষে স্লো-ওভার রেটের কারণে টুর্নামেন্টে প্রথমবারের মতো ১২ লাখ রুপি জরিমানা করা হয় বিরাট কোহলিকে। এই বিবৃতিতে জানানো হয়, “চেন্নাইয়ের বিপক্ষে স্লো-ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালোর অধিনায়ক কোহলি।

আইপিএলের কোড অব কন্ডাক্টের ধা'রা অনুযায়ী যেহেতু এটিই কোহলির দলের প্রথম অ'পরাধ, সে কারণে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে কোহলিকে।” নিয়ম অনুযায়ী একই অ'পরাধ দ্বিতীয়বার করলে দলের অধিনায়ককে গু'নতে হবে ২৪ লাখ রুপি জরিমানা সেই সাথে একাদশে থাকা বাকি সদস্যদের গু'নতে হবে ৬ লাখ রুপি অথবা ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা।

তৃতীয়বার একই অ'পরাধ হলে অধিনায়কের শাস্তি হবে ৩০ লাখ রুপি জরিমানার পাশাপাশি এক ম্যাচ নিষে'ধাজ্ঞা, আর দলের একাদশের খেলোয়াড়দের জরিমানা হবে ১২ লাখ রুপি অথবা ম্যাচ ফির ৫০ শতাংশের মধ্যে যে অঙ্কটা কম, সেটি।

আইপিএলে নিজেদের পঞ্চম ম্যাচে এসে পরাজয়ের স্বাদ পাওয়া রয়্যাল চ্যালেঞ্জার্সের বিপক্ষে আগে ব্যাট করে জাদেজার ২৮ বলে ৬২ রানের বি ধ্বং'সী ইনিংসে ১৯১ রান দাঁড় করায় চেন্নাই। জবাবে জাদেজার বোলিং এবং ফিল্ডিং নৈপুণ্যে ১২২ রানেই শেষ হয় আরসিবির ইনিংস। চেন্নাইয়ের বিপক্ষে হারের পর আইপিএলের পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে কোহলির আরসিবি। অন্যদিকে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে চেন্নাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!