1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

ধোনি-কোহলিকে নিয়ে দুই নারী ক্রিকেটারের লড়াই

  • সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৬১ পঠিত

আইপিএলের মঞ্চে আজ রবিবার প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালুরু এবং চেন্নাই সুপার কিংস। দুই দলের নেতৃত্বে দুই মহাতারকা ম হে'ন্দ্র সিং ধোনি আর বিরটা কোহলি। একজন বিরাট কোহলির অন্ধভক্ত। অন্য জন আবার ম হে'ন্দ্র সিং ধোনিতে মুগ্ধ। এই দুই তারকার লড়াই নিয়ে ইংল্যান্ডের নারী ক্রিকেট দলে বেশ ধুন্ধুমা'র লেগেছে।

আইপিএলের শুরু থেকেই কোহলিকে স মর'্থন দিয়ে যাচ্ছেন ইংল্যান্ডের নারী ক্রিকেট দলের নির্ভরযোগ্য প্লেয়ার অ্যালেক্স হার্টলে। তারই সতীর্থ কেট ক্রস আবার স মর'্থন করছেন ধোনির চেন্নাইকে। আর এই নিয়ে ইংল্যান্ড দলের দুই নির্ভরযোগ্য বোলারের টুইটযু'দ্ধ চলেছে।কেট ক্রসের করা একটি টুইটে তাকে গালে হলুদ রং-আকাশী লাগিয়ে, চেন্নাই দলের টুপি পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে।

কে'টের টুইট থেকে হার্টলে থেমে থাকবেন তা 'হতেই পারে না। তিনিও ব্যা'ঙ্গালোরের রঙে নিজেকে রাঙিয়ে সেই ছবি সোশ্যাল সাইটে প্রকাশ করেছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘ধোনি বনাম কোহলি… কেট ক্রস বনাম অ্যালেক্স হার্টলে… ক্রিকেট বিশ্বে বড় দিন… এটাকে চালু রাখা হোক…।’ আসলে অ্যালেক্স এবং কেট খুবই ভাল বন্ধু। কিন্তু ধোনি-কোহলিকে নিয়ে তারা সবসয়মই লড়াই করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!