1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ০৯:৫৫ পূর্বাহ্ন

জল্পনা-কল্পনার অবসান, চমকে ভরা রাজস্থানের নতুন একাদশ

  • সময় শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৭৪ পঠিত

আইপিএলের চতুর্দশ আসরে নিজেদের শুরুটা ভালো করেছিল মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস। পাঞ্জাব কিংসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে শেষ বলে ম্যাচ হারলেও ব্যাটসম্যানদের পারফরম্যান্স ছিল চোখে পড়ার মত। ওই ম্যাচে অবশ্য সব বোলাররাই ব্যয় করেছিলেন অনেক রান।

যেখানে মুস্তাফিজের হাত থেকে গিয়েছিল ৪৫ রান। কোনো উইকে'টের দেখাও পাননি তিনি। নিজেদের দ্বিতীয় ম্যাচেই অবশ্য ঘুরে দাঁড়িয়েছিল রাজস্থান। যেখানে তারা হারিয়েছিল দিল্লি ক্যাপিটালসকে। যেখানে অবদান ছিল মুস্তাফিজুর রহমানেরও। ২৯ রান খরচ করে ৪ ওভারে মুস্তাফিজ দখলে নিয়েছিলেন ২ উইকেট।

অন্যদিকে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচে মুস্তাফিজ নিয়েছিলেন ১ উইকেট। তবে শেষ ওভারে এসে নিজের দৃঢ়তায় রানআউট করেছিলেন আরও দুই ব্যাটসম্যানকে। এছাড়া আরও কয়েকটি ক্যাচেরও সুযোগ তৈরি হয়েছিল তার সামনে। উইকে'টের হিসেব ছাড়াও মুস্তাফিজের লাইন ও লেন্থ নজর করেছে সবার।

ভারতের মাটিতে এমন পারফরম্যান্সের পর বাহবাও পেয়েছেন টিম ম্যানেজমেন্ট থেকে। মুস্তাফিজকে ঘিরে যখন এত হিসেবনিকেশ তখন ভারতের জনপ্রিয় ধা'রাভাষ্যকার আকাশ চোপড়া এক বার্তায় জানিয়েছেন আগামী ম্যাচে রয়্যাল চেলেঞ্জার্স বে'ঙ্গালোরের বিপক্ষে মুস্তাফিজকে দলের বাইরে রাখাই হবে রাজস্থানের সেরা সি'দ্ধান্ত।

দল নিয়ে কা'টাছেঁড়া করার এক পর্যায়ে আকাশ চোপড়া জানান, দলে মুস্তাফিজুর রহমানের পরিবর্তে দলে নতুন করে অন্তর্ভুক্ত 'হতে পারে লিয়াম লিভিংস্টোন্সের নাম। এছাড়া লিভিংস্টোন্স বাদেও বিকল্প পেসারের কথা ভাবতে পারে রাজস্থান এমনটা জানান আকাশ।

তবে আকাশ চোপড়ার ভাষ্যমতে লিয়াম লিভিংস্টোন্সকে দলে দেয়া হচ্ছে না রাজস্থানের। কেননা ইনজুরিতে পড়ে ইতোমধ্যেই নিজ দেশে ফিরে গেছেন এই অলরাউন্ডার। ফলে কোনো ভাবেই মুস্তাফিজের বাদ পড়ার সম্ভাবনা নেই আগামী ম্যাচে।

প্রস'ঙ্গত, এর আগে টুর্নামেন্টের শুরু থেকেই দলের সাথে ছিলেন না ইংলিশ পেসার জোফরা আর্চার। ফলে মুস্তাফিজের উপরই বাড়তি ভরসা করতে হয়েছে রাজস্থানের। এরপর ছিটকে গিয়েছলেন আরেক বিদেশি বেন স্টোকসও। এবার লিভিংস্টোন্সের ইনজুরি যেন মর'ার উপর খাড়ার ঘা হয়ে এসেছে রাজস্থানের জন্য।

রাজস্থান রয়্যালস : জস বাটলার, যশস্বী জাইসওয়াল, সাঞ্জু স্যামসন (অধিনায়ক), শিভম দুবে, ডেভিড মিলার, রিয়ান পরাগ, রাহুল তেভাটিয়া, ক্রিস মর'িস, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া ও মুস্তাফিজুর রহমান/অ্যান্ড্রু টাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!