1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

মুম্বাইকে পাত্তাই দিলেন না পাঞ্জাব

  • সময় শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১৩৭ পঠিত

লক্ষ্য বেশি বড় নয়। তারপরও এম এ চিদাম্বরমের উইকেট এখন পর্যন্ত যেমন আচরণ করেছে তাতে মুম্বাই ইন্ডিয়ান্স জয়ের আশা করতেই পারে। কিন্তু লোকেশ রাহুলের হাফ সেঞ্চুরি এবং ক্রিস গেইলের দায়িত্বশীল ব্যাটিং আশা'হত করে রোহিত শর্মা'র দলকে। ৯ উইকে'টের জয়ে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দ্বিতীয় জয় পায় লোকেশ রাহুলের দল।

টসে হেরে ব্যাটিং করতে নেমে মুম্বাই শুরুতেই ডি কককে হারিয়ে বসে। দিপক হুদার বলে ৩ রানে ময়শেষ হে'নরিক্সকে ক্যাচ দিয়ে ফেরেন এই ওপেনার। এরপর পাঞ্জাবের বোলারদের লাইন-লেন্থ মেনে করা বোলিং এবং উইকে'টের অ্যাচরন পাওয়ার প্লে’তে মাত্র ২১ রান নিতে দেয় ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নদের।

৪ নম্বরে ছেঁড়ে ৩ এ নামা ইশান কিশানও টামিং করতে পারছিলেন না। ধুকছিলেন নিয়মিত। চলতি আসরে প্রথম সুযোগ পাওয়া রবি বিশ্নইকে কাট করতে গিয়ে উইকে'টের পেছনে ক্যাচ দিয়ে ফেরেন তিনিও। ৬ রান করেন এই তরুণ।চতুর্থ উইকেট জুটিতে হাল ধরেন রোহিত শর্মা এবং সূর্যকুমা'র যাদব। ৫৬ বলে এই জুটি যোগ করে ৭৬ রান।

রোহিত তুলে নেন হাফ সেঞ্চুরি। কিন্তু সেই বিশ্নইকেই রিভার্স সুইপ করতে গিয়ে ১৭তম ওভারের প্রথম বলে ফেরেন সূর্য। তখন মুম্বাইয়ের রান ১০৫।এরপর স্কোরবোর্ডে ৭ রান যোগ করে মো হা'ম্ম'দ শামির বলে ফ্ যাব'িয়ান অ্যালেনের তালুব'ন্দি হন রোহিত। তিনি ফেরেন ৫২ বলে ৬৩ রানে। চলতি আসরে এটি প্রথম হাফ সেঞ্চুরি মুম্বাই অধিনায়কের।

শেষের দিকে হার্দিক এবং ক্রুনাল পান্ডিয়া দ্রুত ফিরলে কাইরন পোলার্ডের অ'পরাজিত ১৬ রানে স্কোরবোর্ডে ১৩১ রান যোগ করে মুম্বাই। দুটি করে উইকেট নেন শামি এবং বিশ্নই।১৩২ রানের লক্ষ্যে শুরুটা দেখে শুনে করলেও সুযোগ বুঝে রান বাড়াতে থাকেন রাহুল এবং মায়াঙ্ক।

পাওয়ার প্লে শেষে অষ্টম ওভারে রাহুল চাহারকে স্লগ সুইপে উড়িয়ে মা'রতে গিয়ে সূর্যকুমা'রের তালুব'ন্দি হন মায়াঙ্ক।এরপর গেইল এবং রাহুল মিলে দলকে এগিয়ে নিতে থাকেন। মাঝের সময়তে একাধিক স্পিনার দিয়ে বোলিং করিয়েছেন রোহিত। কিন্তু তাতেও কাজ হয়নি।

কয়েকটি ছোট ছোট সুযোগ তৈরি হলেও ভাগ্য স'ঙ্গ দেয় পাঞ্জাবের।৫০ বলে হাফ সেঞ্চুরি পূরণ করেন রাহুল। সে সময় দলটির স্কোরবোর্ডে ১৭ ওভারে ১১৫ রান। কিন্তু ১৮তম ওভারের প্রথম বলে ট্রেন্ট বোল্টকে পুল করে ছক্কা হাঁকিয়ে ম্যাচের ছন্দ পুরোটাই নিজেদের দিকে নিয়ে যান গেইল।

একই ওভারের তৃতীয় বলে লং অনে বোল্টকে ছক্কা হাঁকিয়ে পাঞ্জাবকে জয়ের খুব কাছে নিয়ে যান রাহুল। শেষ ১৫ বলে মাত্র ৪ রান প্রয়োজন ছিল দলটির। ব্যক্তিগত ৫৬ রানে পরের বলে আবারও ৪ মেরে দলের জয় নিশ্চিত করেন পাঞ্জাব অধিনায়ক। তিনি অ'পরাজিত থাকেন ৬০ রানে। ৯ উইকে'টের জয় পায় পাঞ্জাব।

সংক্ষি'প্ত স্কোর:
মুম্বাই ইন্ডিয়ান্স- ১৩১/৬ (২০ ওভার) (রোহিত ৬৩, সূর্যকুমা'র ৩৩) (বিশ্নই ২/২১)
পাঞ্জাব কিংস- ১৩২/১ (১৭.৪ ওভার) (রাহুল ৬০*, গেইল ৪৩*) (রাহুল ১/১৯)

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!