1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

আইপিএলের এক ওভারের কারনেই স্যাম কারানের কেরিয়ার শেষ, অবসর নিতে চাইছেন কারান

  • সময় শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১২৯ পঠিত

২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম ম্যাচে চেন্নাই সুপার কিংস কলকাতা নাইট রাইডার্সকে ১৮ রানে পরাজিত করেছে। প্রথম ব্যাটিং সিএসকে ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ২২০ রান তোলে। ২২১ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে কেকেআরের পুরো দল ২০২ রান করে অল আউট হয়ে যায়।

প্যাট কামিন্স কেকেআরের হয়ে ঝোড়ো ইনিংস খেলেন। তিনি ৩৪ বলে অ'পরাজিত ৬৬ রান করেন। যদিও সে তার দলকে জেতাতে পারেনি।প্যাট কামিন্স স্যাম কারা'নের একটি ওভারে ৩০ রান মা'রেন। এই ওভারে তিনি চারটি ছক্কা এবং একটি চার মা'রেন।

২০২১ সালের আইপিএল যে কোনও খেলোয়াড়ের সবচেয়ে ব্যয়বহুল ওভার। ১৬তম ওভারে স্যামের প্রথম বল দুই রান হয়েছিল। কামিন্স তারপরে স্যাম কারা'নের বলে টানা তিনটি ছক্কা মা'রেন।

কামিন্স কারা'নের পঞ্চম বলে চার মেরেছিলেন এবং তারপরে শেষ বলে আরও একটি ছক্কা মা'রেন। কামিন্স ২৩ বলে তার ফিফটি করেছিলেন। তাঁর অ'পরাজিত ৬৬ রানের ইনিংসে কামিন্স চারটি চার এবং ছয়টি ছক্কা মা'রেন।

এই ম্যাচে স্যাম কারা'ন খুব ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল। তিনি তার চার ওভার থেকে ৫৮ রান সংগ্রহ করে রাসেলের গু'রুত্বপূর্ণ উইকেট নিয়েছিলেন। বুধবার মুম্বইয়ে খেলা ম্যাচে কলকাতার অধিনায়ক ইয়ন মর'গান টসে জিতে প্রথমে বোলিং করার সি'দ্ধান্ত নেন।

ওপেনার ফাফ ডু প্লেসিসের অ'পরাজিত ৯৫ রানের জন্য চেন্নাই তিন উইকে'টে ২২০ রান করেছে। ২২১ রানের লক্ষ্য তাড়া করতে কলকাতা ৩১ রানে পাঁচ উইকেট হারিয়ে ফেলেছিল। এরপরেই দলকে ফিরিয়ে আনার জন্য ৫৪ রানের ঝোড়ো ইনিংসটি করেন রাসেল। শেষ পাঁচ উইকেট ওভারে কেকেআর দরকার ছিল ৭৫ রান। আট' নম্বরে ব্যাট করতে আসা কামিন্স তার দ্রুত ইনিংসের সাহায্যে ম্যাচটি আকর্ষণীয় করে তুলেছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!