1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনামঃ

মাশরাফীর ছবি নিয়ে প্রতারণার অভিযোগ

  • সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৯৪ পঠিত

ফেসবুক ও ইউটিউবে মাশরাফী বিন মোর্ত্তজার ছবি ও এসপিসি গ্রুপের লোগো ব্যবহার করে বিভিন্ন অবৈ'ধ তথ্য সংকলন করে ভিত্তিহীন তথ্য প্রচার ও প্রতারণার অ'ভিযোগ উঠেছে। ‘মো হা'ম্ম'দ ইসমাইল শরিফ নামে এক ব্যক্তি এ প্রতারণায় জড়িত বলে দাবি করেছে এসপিসি গ্রুপ।বুধবার (২১ এপ্রিল) বিকেলে যশোর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অ'ভিযোগ আনা হয়।

সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, ‘এসপিসি থেকে অল্প পুঁজিতে অধিক আয় করতে চাইলে যোগাযোগ করুন।’ এমন ধরনের প্রচারণা আইন বিরোধী এবং অত্যন্ত ঘৃণিত কাজ। মাশরাফী বিন মোর্ত্তজা একজন সংসদ সদস্য ও জাতীয় দলের খেলোয়াড় হিসেবে এ ধরনের কার্যক্রম তার মানহানির পর্যায়ে পড়ে। পাশাপাশি একটি স্বনামধন্য বাণিজ্যিক প্রতিষ্ঠান হিসেবে এসপিসি’র অর্জিত সুনাম ক্ষুণ্ণ হচ্ছে।’

সংবাদ সম্মেলনে এসপিসির পরিচালক সাব্বির হোসেন জানান, খ্যাতিমান ক্রিকেটার ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার সাথে ই-কমা'র্স ভিত্তিক প্রতিষ্ঠান এসপিসি গ্রুপের সাথে সম্প্রতি বাণিজ্যিক চুক্তি সম্পাদিত হয়েছে। যার ফলশ্রুতিতে চুক্তি স্বাক্ষরের ছবি ও টিভি কমা'র্শিয়াল তৈরি করা হয়। গত ২০ এপ্রিল সকাল ৭ টায় মো হা'ম্ম'দ ইসমাইল শরিফের ফেসবুক ও ইউটিউব আইডি থেকে প্রতারণামূলক ওই পোস্ট দেওয়া হয়। এব্যাপারে কোতয়ালী থানায় জিডি (নং ১০৮১) হয়েছে।

সাব্বির হোসেন উক্ত ফেসবুক ব্যবহারকারী ও ইউটিউবারদের এমন ধরনের কার্যক্রম থেকে বিরত থাকার আহবান জানিয়ে বলেন, ‘আজকের পর থেকে এমন ধরণের কার্যক্রমের বিরু'দ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এসপিসি গ্রুপের পরিচালক এম সাব্বির হোসেন, এমডি শাহাবুদ্দিন, সাহাবুল ইসলাম সবুজ, আতাউর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!