1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ

সমালোচনা ও নিজেকে প্রমাণের বিষয়ে মুখ খুললেন শান্ত

  • সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৫২ পঠিত

ব্যাটে রান খরা থাকার সময়টায় নাজমুল হোসেন শান্তকে নিয়ে কম সমালোচনা হয়নি। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ভালো করতে পারেননি, এরপর নিউজিল্যান্ড সফরে ঠিকমত সুযোগও পাননি। এ সময় নিন্দুকরা মেতেছিল শান্তর সমালোচনায়। তবে সব নিন্দা আর সমালোচনার জবাব শান্ত শক্তভাবে দিলেন দুর্দান্ত এক সেঞ্চুরিতে।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে প্রথম দিন শেষে শান্ত অ'পরাজিত আছেন ১২৬ রান করে। নিখাদ টেস্ট ব্যাটিং উপহার দেওয়া বাংলাদেশি ব্যাটসম্যান অবশ্য এই ইনিংসকে নিজেকে প্রমাণের উপায় হিসেবে দেখছেন না। বরং বয়সভিত্তিক ও ঘরোয়া ক্রিকেট মাতিয়ে জাতীয় দলে আসা এই ক্রিকেটারের মতে, তার নিজেকে প্রমাণের কিছু নেই।

শান্ত বলেন, ‘আমা'র কাছে মনে হয় আমা'র নিজেকে প্রমাণ করার কিছু নেই। আমা'র বিশ্বা'স ছিল আমি রান করতে পারব। কারণ শেষ পাঁচ-ছয় মাস অনেক পরিশ্রম করেছি। হ্য্যাঁ, সেই অনুযায়ী ফলাফল আসেনি। কিন্তু এই বিশ্বা'সটা ছিল যে বড় রান করতে পারব। এখানে প্রমাণের কিছু নেই।’

শান্ত অবশ্য সমালোচকদের কথায় কান দেননি। বরং যারা তাকে নিয়ে প্রত্যাশা রাখেন, তাদের সেই প্রত্যাশা পূরণে চেষ্টা করে গেছেন। নিজের প্রতি বিশ্বা'স রেখে শান্ত শুধু নিজের কাজটুকুই করে গেছেন।

তিনি বলেন, ‘সত্যি বলতে আমাকে নিয়ে কী হয়েছে খুব একটা দেখিনি। হ্যাঁ শুনেছি, ফ্রেন্ড সার্কেল, ফ্যামিলি মেম্বারদের কাছে শুনেছি যে এরকম হচ্ছে। আমা'র কাছে মনে হয় সবাই আমা'র কাছে অনেক আশা করে। আমি হয়তো ভালো করতে পারি। এই জন্য হয়তো মানুষ এগু'লো করে ভালো খেলার আশায়।’

‘আমি যেটা বললাম আমা'র বিশ্বা'স ছিল আমি বড় রান করতে পারি। খুব বেশি এক্সাইটেড হওয়ার কিছু নাই। কালকে আবার ব্যাটিং আছে। যত লম্বা ব্যাটিং করা যায়। বা সামনে আরও ম্যাচ খেলবো যদি সুযোগ আসে। তাই এটা নিয়ে খুব বেশি এক্সাইটেড হওয়ার কিছু নাই।’– বলেন শান্ত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!