1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

ডি ককদের বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কা, ৩ অধিনায়কের বিবৃতি!

  • সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৪৫ পঠিত

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীণ সমস্যা ও সরকারি হস্ত'ক্ষেপ বন্ধ না হলে নি'ষি'দ্ধ করা 'হতে পারে কুইন্টন ডি কক, নিকার্কদের। দীর্ঘদিন ধরেই জটিলতার মধ্য দিয়ে যাচ্ছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড, দেশটির ক্রিকেট বোর্ড ও সরকারের মধ্যে সমস্যা যেন কিছুতেই মিটছে না। সরাসরি হস্ত'ক্ষেপের মতো দুঃসাহসিক কাজও করছে দক্ষিণ আফ্রিকার সরকার, যেটা মোটেই সহজ ভাবে নিচ্ছে না ক্রিকে'টের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

খুব তাড়াতাড়ি এই সমস্যার সমাধান করতে না পারলে ক্রিকেট থেকে আবারও নির্বাসিত 'হতে পারে দক্ষিণ আফ্রিকা, আর তেমন কিছু ঘটলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হবে না কুইন্টন ডি কক, কাগিসো রাবাদাদের। দেশের ক্রিকে'টের কঠিন এই সময়ে এগিয়ে এসেছেন দক্ষিণ আফ্রিকার ৩ অধিনায়ক ডিন এলগার, টেম্বা বাভুমা ও ড্যান ভ্যান নিকার্ক, উদ্বেগ জানিয়েছেন তারা।

যৌ'থ ভাবে প্রকাশিত এক বিবৃতিতে ৩ অধিনায়ক বলেন, “এমন এক সময়ে যখন আমা'দের ভবি'ষ্যৎ সম্পর্কে উচ্ছ্বসিত হওয়া উচিত ছিল। কিন্তু আ মর'া ভবি'ষ্যতের বি'ষয়ে উদ্বি'গ্ন, কারণ দক্ষিণ আফ্রিকার পুরুষ দলকে নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে হবে, প্রশাসনের বর্তমান অবস্থা আমা'দের প্রস্তুতিকে প্রভাবিত করছে।”

বিবৃতিতে আরও বলা হয়েছে, “এই অচলাবস্থা চলতে থাকলে আইসিসি দক্ষিণ আফ্রিকাকে নির্বাসিত করতে পারে। তেমন হলে টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে পারবো না, সেটা কিন্তু আমা'দের জন্য মোটেও গর্বের ব্যাপার হবে না।” আগামী অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ, বরাবরের মতো এবারও ফেভারিটের তকমা গাঁয়ে সেঁটে নিয়েই ভারতে যাব'ে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!