1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
রবিবার, ০৯ মে ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

১৫ রানে ৫ উইকেট, এবার ধসের শিকার মুম্বাই ইন্ডিয়ান্স

  • সময় মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৪৯ পঠিত

এবারের আইপিএলে হঠাৎ ধসের কবলে পড়ছে একের পর এক দল। এবার সেই দুর্ভাগ্যের শিকার হলো পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে আজ (ম'ঙ্গলবার) ১৫ রানের ব্যবধানে ৫ উইকেট হারিয়েছে রোহিত শর্মা'র দল।

অমিত মিশ্রর ঘূর্ণিতে নাকাল হওয়ার পর ধুঁকতে ধুঁকতে শেষ পর্যন্ত ২০ ওভারে মুম্বাই তুলেছে ৯ উইকে'টে ১৩৭ রান। অর্থাৎ নিজেদের তৃতীয় জয় তুলে নিতে রিশাভ পান্তের দিল্লি ক্যাপিটালসের চাই ১৩৮। চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় মুম্বাই।

দলীয় ৯ রানের মাথায় মা'র্কাস স্টয়নিসের শিকার হয়ে ফেরেন কুইন্টন ডি কক (২)। দ্বিতীয় উইকে'টে ৫৮ রানের জুটিতে অবশ্য সেই ধাক্কা কাটিয়ে উঠেছিল চ্যাম্পিয়নরা।কিন্তু ১৫ বলে ২৪ করা সূর্যকুমা'র আভিষ খানের বলে উইকে'টের পেছনে ক্যাচ হওয়ার পর মড়ক লাগে মুম্বাইয়ের ইনিংসে।

নবম ওভারে জোড়া উইকেট তুলে নেন অমিত মিশ্র। ৩০ বলে ৩টি করে চার-ছক্কায় ৪৪ রান করে লং অনে স্টিভেন স্মিথের ক্যাচ হন অধিনায়ক রোহিত, এক বল পর একই জায়গায় একই ফিল্ডারের হাতে ক্যাচ দেন হার্দিক পান্ডিয়া (০)।

এরপর টানা দুই ওভারে ক্রুনাল পান্ডিয়া (১) আর কাইরন পোলার্ডও (২) সাজঘরের পথ ধরলে ব্যাটিং বিপর্যয়ে পড়ে মুম্বাই। ১ উইকে'টে ৬৭ থেকে পরিণত হয় ৬ উইকে'টে ৮৪ রানে। ১৫ রানে হারায় ৫ উইকেট।

সেখান থেকে ইশান কিশান আর জয়ন্ত যাদবের দুটি উইকেট কামড়ে থাকা ইনিংসের কল্যাণে বড় ল'জ্জায় পড়েনি মুম্বাই। কিশান ২৮ বলে ২৬ আর জয়ন্ত ২২ বলে করেন ২৩ রান।দিল্লির বোলারদের মধ্যে অমিত মিশ্র সবচেয়ে সফল। ৪ ওভারে ২৪ রান খরচ করে বর্ষীয়ান এই লেগস্পিনার নিয়েছেন ৪টি উইকেট।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!